আবদুল মজিদ ,চকরিয়া :

মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চকরিয়া উপজেলার পূর্ব ভেওলা ইউনিয়নের আনিস পাড়ায় ৪১টি নতুন বৈদ্যুতিক খুঁটি স্থাপনের মাধ্যমে বিনা খরচে ২০০ পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদানের মাধ্যমে “শুভ বিদ্যুতায়ন অনুষ্ঠান করা হয়েছে। ২০ জুলাই সকাল ১১টায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব জাফর আলম এমএ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতি চকরিয়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোসাদ্দেকুর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতির কক্সবাজার জেলা এর সহ-সভাপতি (প্যানেল চেয়ারম্যান) সাবেক ছাত্রনেতা আলহাজ্ব হায়দার আলী, পূর্ববড়ভেওলা ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খলিল উল্লাহ চৌধুরী প্রমূখ। অনুষ্ঠানে ইউপি সদস্যগন, দলীয় নেতাকর্মী, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও পল্লী বিদ্যুতের গ্রাহকগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এমপি জাফর আলম বলেন, বিএনপি জোট সরকার শুধুমাত্র খুটি দিয়ে হাজার হাজার কোটি টাকা আত্বসাত করেছিলেন। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের প্রত্যেক অঞ্চলে বিদ্যুতায়নের ব্যবস্থা করেছেন। গ্রামের মানুষ ঘরে ঘরে বিদ্যুৎ পেয়ে খুবই খুশি। এখন দালাল মুক্তি, দুর্নীতিমুক্ত ও কাংখিত বিদ্যুৎ সেবা পাচ্ছেনা সাধারণ মানুষ। যারজন্য বঙ্গবন্ধু কন্যাকে প্রাণখোলে দোয়া করছেন।

পল্লী বিদ্যুৎ সমিতির কক্সবাজার জেলা এর সহ-সভাপতি (প্যানেল চেয়ারম্যান) সাবেক ছাত্রনেতা আলহাজ্ব হায়দার আলী বলেন, কোন কোন জায়গায় বিদ্যুৎ প্রয়োজন তা সুনিদির্ষ্ট ও চিহ্নিত করে খুব স্বল্প সময়ের মধ্যে বিনা খরচে সহজ পদ্ধতিতে বিদ্যুৎ সংযোগ প্রদানের ব্যবস্থা নেয়া হয়েছে। বর্তমান ডিজিএম’র সু-দক্ষ ব্যবস্থাপনায় কাংখিত সেবা নিশ্চিত করতে সচেষ্ট রয়েছেন। তিনি পল্লী বিদ্যুতে পরিচালক হিসেবে যোগদানের পর থেকে পল্লী বিদ্যুতের সেবা নতুন রূপে প্রতিষ্ঠিত হচ্ছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •