সংবাদ বিজ্ঞপ্তি:
করোনাতে চুরি, ছিনতাই, লুট, রাহাজানি থেমে নেই। রোববার সন্ধ্যায় কক্সবাজার বাহারছড়ায় সাংবাদিক দম্পতি আনোয়ার হাসান চৌধুরী ও এস.এইচ মুক্তার বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরের দল সাংবাদিক দম্পতি বাসায় না থাকা অবস্থায় অভিনব কায়দায় তালা ভেংগে ভেতরে প্রবেশ করে ব্যবহ্রত ল্যাপটপ, ট্যাব, স্বর্ণ, নগদটাকাসহ প্রয়োজনীয় মালামাল লুট করে পালিয়ে গেছে। এ ঘটনা কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশন) মাসুম খান অবগত হলে তিনি তাৎক্ষণিক এসআই সাইফুলকে ঘটনাস্থল পাঠান। সাইফুলের নেতৃত্বে পুলিশের টিম চুরির ঘটনাস্থল পরিদর্শন করে স্বচক্ষে দেখে দু:খ প্রকাশ করে অবিলম্বে লুটকারি, চোরকে চিহ্নিত পূর্বক আটক করে মালামাল উদ্ধারের আশ্বাস দিয়ে অপরাধিদের কঠোর হস্তে দমন করা হবে জানান।
চুরির ঘটনা অবগত হয়ে তাৎক্ষণিক পুলিশ টিম পাঠিয়ে এ্যাকশন নেয়ায় কক্সবাজার সদর মডেল থানা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান চোরের শিকার সাংবাদিক দম্পতি।
এদিকে সংগঠিত চুরির ঘটনায় দু:খ প্রকাশ করে মালামাল উদ্ধার পূর্বক চোরদের আটকের দাবি জানান সাবেক সাংসদ, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আরা হক, দৈনিক ঢাকা প্রতিদিন সম্পাদক মনজুরুল বারী নয়ন, সংগীতায়তন সভাপতি অ্যাডভোকেট সেলিম নেওয়াজ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবির, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ তারেক, সাংবাদিক সংসদ কক্সবাজার সাধারণ সম্পাদক মো: আমান উল্লাহ, এমবিএসএস পরিচালক মোহাম্মদ আরিফুল ইসলাম, জেলা উশু এসোসিয়েশন সাধারণ সম্পাদক শেখ সেলিম ও সাইক্লিং একাডেমি কক্সবাজার সাধারণ সম্পাদক মো: গিয়াস উদ্দিন প্রমুখ।