এম.মনছুর আলম, চকরিয়া :

কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলমের সাথে সৌজন্যে সাক্ষাত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সদ্য যোগদানকৃত পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডা.মোহাম্মদুল হক।
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যোগাদানের পূর্বে ডা.মোহাম্মদুল হক কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বাসভবনে ফুলের তোড়া দিয়ে সৌজন্যে সাক্ষাত করেন। এসময় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম নবাগত এই কর্মকর্তাকে শুভেচ্ছা জানান।
সৌজন্যে সাক্ষাতকালে এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, সেন্ট্রাল হাসপাতালের পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী যুবনেতা কাউছার উদ্দিন কছির ও চকরিয়া সেন্ট্রাল হাসপাতালের পরিচালক, তরুণ সমাজ সেবক হারুন অর রশিদ।
উল্লেখ্য, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সদ্য যোগদানকৃত পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডা.মোহাম্মদুল হক বিদায়ী স্বাস্থ্য কর্মকর্তা ডা.মোহাম্মদ শাহবাজের স্থলাভিসিক্ত হন। তিনি গতকাল বিকেলে বিদয়ী কর্মকর্তা ডা.মোহাম্মদ শাহবাজের কাছ থেকে অানুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহণ করেন।
যোগদানকৃত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদুল হক পার্বত্য জেলা বান্দরবান জনপদের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করেন। তিনি ইতিপূর্বেও চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবার মানোন্নয়নে অত্যান্ত সততা, আন্তরিকতা ও নিষ্টার সহিত এলাকার সাধারণ মানুষের মাঝে সেবা নিশ্চিতে নিজেকে নিয়োজিত রেখে আস্থা অর্জন করেছে।
চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম নতুন কর্মকর্তার উদ্দেশ্যে বলেন, চকরিয়ার জনপদটি একটি জনবহুল এলাকা। প্রায় ৬লক্ষ মানুষের বসবাস। এ উপজেলায় ১৮টি ইউনিয়ন ও একটি প্রথম শ্রেণীর পৌরসভা রয়েছে। সাধারণ মানুষের মনের ভাষা বুঝে কাজ করবেন। এলাকার কোন রোগী যেন তাদের সুচিকিৎসা থেকে বঞ্চিত না হয় সেদিকে নজর দিতে হবে।
তিনি আরো বলেন, সব ধরনের রাজনীতির উর্ধ্বে উঠে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবেন। উনার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও তিনি নবাগত কর্মকর্তাকে আশাবাদ ব্যক্ত করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •