নীতিশ বড়ুয়া, রামু :

রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সদস্য সাবেক কৃতি ফুটবলার সত্যব্রত বড়ুয়া পরলোক গমন করেছেন। শনিবার মধ্যরাত ২ টায় উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের মধ্যম মেরংলোয়া বড়ুয়া পাড়াস্থ নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, মা, এক ভাই, চার বোন, আত্মীয়-স্বজন ও বহু প্রতিবেশী-গুণগ্রাহী রেখে গেছেন।

সাবেক কৃতি ফুটবলার সত্যব্রত বড়ুয়া রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের মেরংলোয়া বড়ুয়া পাড়ার প্রয়াত সুধাংশু বড়ুয়া ও শৈলবালা বড়ুয়া’র কনিষ্ঠ ছেলে। তার মৃত্যুর খবরে আত্মীয়-স্বজন, প্রতিবেশীসহ সামাজিক ও ক্রীড়া অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। প্রয়াত কৃতি ফুটবলার সত্যব্রত বড়ুয়াকে এক নজর দেখতে ছুটে যান, কক্সবাজার-৩(সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ও রামুরুু সাবেক-বর্তমান খেলোয়াড়রা।

এসময় আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি প্রয়াত সত্যব্রত বড়ুয়া অন্ধ মেয়ে ও ছেলেসহ পরিবারের শোকাহত সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং শোক প্রকাশ করেন।

কৃতি ফুটবলার সত্যব্রত বড়ুয়া ঢাকা টিএন্ডটি ক্লাব, চট্টগ্রাম বাকলিয়া ক্রীড়া সংস্থা, কক্সবাজারের রামু ব্রাদার্স ইউনিয়ন, রামু মোহামেডান স্পোর্টিং ক্লাব, রামু যুব একাদশ, রামু ফ্রেন্ডস ইউনিয়ন ও কক্সবাজার জেলা ফুটবল দলের দর্শক নন্দিত ফুটবলার হিসেবে দীর্ঘ সময় খেলোয়াড়ী জীবন অতিবাহিত করেন। খেলোয়াড়ি সময় শেষে ফুটবলার সত্যব্রত বড়ুয়া ডাকঘর উদ্যোক্তা, জীবন বীমা ও বেসরকারি উন্নয়ন সংস্থায় কর্মরত ছিলেন দীর্ঘ বছর।

প্রয়াত এই ফুটবলার লিভার জন্ডিসে আক্রান্ত হয়ে গত একমাসে তার শারীরিক অবস্থার অবনতি হয়। তাঁকে কক্সবাজার সদর ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হয়।

প্রয়াত ফুটবলার সত্যব্রত বড়ুয়া’র মরদেহ রোববার (১৯ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে রামু কেন্দ্রীয় সীমা মহাবিহারে নেয়া হয়। ধর্মীয় আচার অনুষ্ঠান শেষে বিকাল ৩ টা স্থানীয় জাদী পাড়া শ্মশানে তার শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন করা হয়।

এদিকে সাবেক কৃতি ফুটবলার প্রয়াত সত্যব্রত বড়ুয়া’র মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সদস্য বিজন বড়ুয়া, রামু ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুবীর বড়ুয়া বুলু, রামু সোনালী অতীত ফুটবল ক্লাব সভাপতি ছিদ্দিক আহমদ, সহ-সভাপতি কিশোর বড়ুয়া, মো. নবু আলম, সাধারণ সম্পাদক পলক বড়ুয়া আপ্পু, যুগ্ম সম্পাদক খালেদ শহীদ, রামু প্রেসক্লাবের সাবেক সভাপতি দর্পণ বড়ুয়াসহ রামু সোনালী অতীত ফুটবল ক্লাব সদস্যবৃন্দ, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদুল আলম, রামু উপজেলা স্কাউট সম্পাদক সুকুমার বড়ুয়া বুলু, গর্জনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন বড়ুয়া, স্থানীয় ইউপি সদস্য লিটন বড়ুয়া ও রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সুপন বড়ুয়া শিপন প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •