সিবিএন ডেস্ক:
৭১’আইনজীব পরিষদ, কক্সবাজার জেলা শাখার উদ্যোগে প্রয়াত জননেতা, কক্সবাজার জেলা বারের সাবেক সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম স্বরণে, কক্সবাজার জেলা বার এসোসিয়েশন মিলনায়তনে সংগঠনের সভাপতি এডভোকেট মোহাম্মদ রিদুয়ান আলী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফায়সাল এর সঞ্চালনায় এক শোক সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন-১৯৩৯ সালের ১৮ সেপ্টেম্বর রোজ সোমবার পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নে এই খ্যাতনামা আইনজীবী জন্মগ্রহণ করেন। তিনি ১৯৬৮ সালে কক্সবাজার জেলা আইনজীবী সমিতিতে যোগদান করেন। তিনি ১৯৮৬ এবং ১৯৮৭ সালে দুইবার কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হন। তিনি ১৯৮৯ইং থেকে ১৯৯৫ইং সাল পর্যন্ত পর পর ২বার ৬বছর বাংলাদেশ বার কাউন্সিল এর সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি ১৯৭০ সালে চকরিয়া-কুতুবদিয়া আসন হতে ১৯৭০এর নির্বাচনে প্রাদেশিক পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি ১৯৭৩ এর শেষ ভাগ হতে টানা ১৫ বছরের অধিক কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এই খ্যাতনামা আইনজীবী কক্সবাজার জেলা গভর্নরের দায়িত্ব পালন করেছিলেন।

উক্ত শোক সভায় উপস্থিত ছিলেন- এড: নুরুল হোসাইন নাহিদ, এড: মো: শাহ আলম, এড: জালাল উদ্দিন, এড: মোহাইমিনুল ইসলাম, এড: মহিউদ্দিন, এড: ইফতেখার মাহমুদ মুন্না, এড: নাহিদা খানম কক্সী, এড: এম এ ইনসাফুর রহমান, এড: এস এম হোছাইন মাহমুদ মোশারফ, এড: সাকো আলম, এড: মনির উদ্দিন আজাদ, এড: সামশাদ সুলতানা।

সভার শেষে মরহুমের আত্মার  মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন এড: এম এ ইনসাফুর রহমান।