মো. ইমরান হোসাইন, পেকুয়া:
পেকুয়ায় মোহাম্মদ হাশেম প্রকাশ হাসু সওদাগর (৫০) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এসময় ওই ব্যবসায়ীর কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় হামলাকারীরা।

শনিবার (১৮জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে পেকুয়া বাজারের ফাঁসিয়াখালী ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী বারবাকিয়া ইউনিয়নের জালিয়াকাটা এলাকার নুর মোহাম্মদের ছেলে ও পেকুয়া বাজারের মাছ ব্যবসায়ী।

আহতের ছেলে মোহাম্মদ ইসমাইল বলেন, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার পথে পরিকল্পিতভাবে আমার বাবার উপর হামলা চালানো হয়েছে। হামলাকারীরা তার মাথায় কিরিচ দিয়ে কুপিয়ে ও সারা শরীরে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করেছে। এসময় তাকে রক্ষা করতে গেলে আমার ছোট ভাই মোহাম্মদ রুবেলকে (১২) মারধর করা হয়। মোহাম্মদ এহেসান, মোহাম্মদ হোসাইন, মোহাম্মদ হাসান ও মাহমদ হোসাইন জনাকীর্ণ বাজারে এ হামলা চালায়। তারা আমার বাবার কাছে থাকা মাছ বেচাকেনার নগদ ৬৫ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে। পরে বাজারের ব্যবসায়ীরা এগিয়ে এসে তাদের উদ্ধার করে।

এব্যাপারে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।