এম.জিয়াবুল হক,চকরিয়া :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দেশব্যাপী বৃক্ষরোপন অভিযানের সঙ্গে সঙ্গতি রেখে কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসনের উদ্যাগে বৃক্ষরোপন অভিযান কার্যক্রমের উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার ১৬ জুলাই দুপুরে উপজেলা পরিষদ কার্যলয়ে আনুষ্ঠানিকভাবে বৃক্ষরোপন উদ্বোধন করেছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চকরিয়ায় বৃক্ষরোপন কার্যত্রমের উদ্ধোধন করা হয়েছে। চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বৃক্ষরোপন কার্যক্রমের উদ্ধোধন করেন।

তিনি বলেন, চকরিয়া পৌরসভা ও ১৮টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে প্রায় তিন শতাধিক স্কুল-কলেজ এবং মাদরাসায় প্রায় ২০ হাজারের অধিক বৃক্ষরোপন করা হবে।

বৃক্ষরোপন অভিযানের উদ্ধোধনী অনুষ্টানে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, ভাইস-চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, চকরিয়া উপজেলা কৃষি কর্মকর্তা এসএম নাছিম হোসেন, ফাসিয়াখালী রেঞ্জ কর্মকর্তা মাজহারুল ইসলাম, চিরিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিনসহ প্রমুখ।