সোয়েব সাঈদ, রামু :

রামুতে মাদকাসক্তদের ছুরিকাঘাতে যুবক আহত হয়েছেন। আহত আবদুল হালিম রুবেল (৩৫) রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের চা বাগান পাহাড়িয়া পাড়া এলাকার মৃত সরওয়ার্দী খানের ছেলে। বুধবার (১৫ জুলাই) রাত আটটায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত আবদুল হালিম রুবেল ওই রাতেই রামু থানায় লিখিত এজাহার দিয়েছেন।

আহত রুবেল জানান, ওই এলাকার মৃত ওসমানের ছেলে মো. ইউনুচ, মো. হিরু ও লেদু মিয়ার নেতৃত্বে একদল বখাটে পরিকল্পিতভাবে তাকে হত্যার উদ্দেশ্যে তাকে ছুরিকাঘাত করে। এসময় তিনি হাত দিয়ে আত্মরক্ষা করতে গিয়ে হাতে গুরতর আঘাতপ্রাপ্ত হয়েছেন। তিনি আরো জানান, হামলাকারি ও তাদের ছত্রছায়ায় এলাকায় সম্প্রতি মাদক বেচাকেনা, সেবন এবং সামাজিক অপরাধমূলক কর্মকান্ড বেড়ে গেছে। এনিয়ে স্থানীয়দের সাথে প্রতিবাদ জানালে উল্টো তার উপর এ হামলা চালানো হয়েছে। হামলাকারিরা রুবেলের কাছে থাকা ৩ হাজার ৭০০ টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আবদুল হালিম রুবেলকে উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এদিকে হামলার ঘটনায় বক্তব্য নেয়ার জন্য সাংবাদিকরা অভিযুক্ত মো. ইউনুচের সাথে যোগাযোগ করলে তিনি উল্টো সাংবাদিকদের হুমকী-ধমকি দেন। এ নিয়ে সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভের সঞ্চার হয়েছে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানিয়েছেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।