মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা পুলিশের সদস্য কনস্টেবল ছোটন দেব (২৯) এর মৃত্যুতে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) গভীর শোক প্রকাশ করেছেন। কক্সবাজার জেলা পুলিশ পরিবারের পক্ষ থেকে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) তার বিদেহী আত্মার সৎগতি কামনা এবং তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন, কনস্টেবল ছোটন দেব অত্যন্ত সাহসী, বিনয়ী ও সদালাপী হিসেবে সবার কাছে সুপরিচিত ছিলেন।তার অকালে চলে যাওয়া বাংলাদেশ পুলিশ, কক্সবাজার জেলা পুলিশ এবং তার পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি বলে উল্লেখ করেন। এসপি এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) বলেন করোনা ভাইরাস সংকটে এই পুলিশ সদস্যের অবদান ছিল খুবই প্রশংসনীয়। পরলোকগত কনস্টেবল ছোটন দেব এর পরিবারের সকল সদস্য কে মহান সৃষ্টিকর্তা ধৈর্য ধারন করার শক্তি দান করতে এসপি এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) সৃষ্টিকর্তার দরবারে প্রার্থনা জানান।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ১৬ জুলাই ভোরে ঢাকাস্থ রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে কক্সবাজার জেলা পুলিশ এর সদস্য ছোটন দেব (২৯) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এই প্রথম কক্সবাজার জেলা পুলিশের একজন সদস্য করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলো। এছাড়া কক্সবাজার জেলা পুলিশের আরো ১৩৪ জন বিভিন্ন পদ মর্যাদার সদস্য গত ৪ মাসে জীবনের ঝুঁকি নিয়ে নাগরিকদের মানবিক সেবা দিতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

পরলোকগমনকৃত কক্সবাজার জেলা পুলিশের সদস্য কনস্টেবল ছোটন দেব চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বাতাজুড়ি, ধামদর হাট এলাকার সাধন দেব এর পুত্র।

কনস্টেবল ছোটন দেব সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে গত ১০ জুন করোনা ‘পজিটিভ’ হন। পরে তাঁকে উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়েছিলো। সেখানে গত প্রায় এক সপ্তাহ যাবৎ সে পুলিশ হাসপাতালের আইসিইউ’তে লাইফ সাপোর্টে ছিল। কক্সবাজার জেলা পুলিশের কনস্টেবল ছোটন দেব সহ এ পর্যন্ত বাংলাদেশ পুলিশের ৫১ জন বীর সেনানী বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলো। তারমধ্যে ক্সবাজার জেলা পুলিশের সদস্য ছোটন দেব ৫১ তম।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •