মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

সোস্যাল ইসলামি ব্যাংকের খাতুনগঞ্জ শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হ্নীলার রিদওয়ানুল হক (৩৬) আর নেই। বুধবার ১৪ জুলাই বেলা ১ টা ৪০ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম শহরের সিএইচসিআর হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন।

রিদুয়ানুল হক চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের EEE ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক মুর্শেদুল হক এর বড় ভাই এবং টেকনাফ উপজেলার হ্নীলার মরহুম আলহাজ্ব মাস্টার মোফাজ্জল হক এর জ্যেষ্ঠ সন্তান। আলহাজ্ব মাস্টার মোফাজ্জল হক গত ২৩ জুন মারা যান।
মোঃ রিদুওয়ানুল হক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করে সোস্যাল ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।
ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত। মৃত্যুকালে তিনি স্ত্রী, মা, দুই ভাই ও এক বোন রেখে গেছেন। তাঁর ছোট ভাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক প্রকৌশলী মোঃ মোর্শেদুল হক পিএইচডি গবেষক হিসেবে অস্ট্রেলিয়ার মোনাশ ইউনিভার্সিটিতে অবস্থান করছেন। রিদুওয়ানুল হক বিভিন্ন সামাজিক, শিক্ষা ও মানবিক কাজে সবসময় নিজেকে সম্পৃক্ত থাকতেন।

শোক প্রকাশ :

ব্যাংকার রিদুওয়ানুল হক এর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন চট্টগ্রামস্থ টেকনাফ সমিতির আহবায়ক মুখতার আহমদ ও সদস্য সচিব ডা. জামাল আহমদ। এক শোক বার্তায় তাঁরা মরহুম রিদুওয়ানুল হকের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।