মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

বাংলাদেশ বেতারের শিল্পী ও সাংস্কৃতিকজন নাজমুল করিম জুয়েলের শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকা নাজমুল করিম জুয়েলকে সোমবার ১৩ জুলাই আইসিইউ-থেকে ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে। নাজমুল করিম জুয়েলের সহধর্মিণী এ তথ্য জানিয়েছেন।

কক্সবাজার শহরের টেকপাড়ার দোসরী গলির মোহাম্মদ ছিদ্দিক এর পুত্র, এসএসসি ১৯৮৪ ব্যাচ সদস্য নাজমুল করিম জুয়েলের শরীরে গত ২৬ জুন করোনা উপসর্গ দেখা দিলে তিনি নিজ বাড়িতেই চিকিৎসকের পরামর্শে আইসোলেশনে থাকেন। পরে ২ জুলাই তিনি কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে ৩ জুলাই তাকে চট্টগ্রাম শহরের ট্রিটমেন্ট হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা থাকাবস্থায় গত ৬ জুলাই নাজমুল করিম জুয়েলের শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের ICU তে ভর্তি করানো হয়। চট্টগ্রাম জেনারেল হাসপাতালের ICU তে তার শরীরের অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে সোমবার ১৩ জুলাই ICU থেকে ওয়ার্ডে স্থানান্তর করা হয়। তার শরীরের বর্তমান অক্সিজেন স্যাচুরেশন, পালস, ব্লাডপ্রেশার ইত্যাদি প্রায় স্বাভাবিক আছে বলে চিকিৎসকদের বরাত দিয়ে নাজমুল করিম জুয়েলের সহধর্মিণী জানিয়েছেন।

এদিকে, নাজমুল করিম জুয়েলের সহধর্মিণী তার স্বামীর সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

এছাড়া কক্সবাজার শহরের টেকপাড়া সোসাইটি’র উপদেষ্ঠা নাজমুল করিম জুয়েলের আশু সুস্থতায় সোসাইটির সভাপতি ব্যাংকার জাহেদ উল্লাহ জাহেদ, সাধারণ সম্পাদক শেখ আশিকুজ্জামান ও যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ উল্লাহ মিয়া সকলের দোয়া কামনা করেছেন।