মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

হেলথ কেয়ার হসপিটাল কক্সবাজারবাসীর আধুনিক ও মানসম্পন্ন চিকিৎসা সেবা প্রদানে ব্যাপক অবদান রাখবে। হেলথ কেয়ার হসপিটাল নামক ৫০ শয্যার একটি হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপনকালে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব ও কক্সবাজার জেলায় করোনা সংক্রান্ত কার্যক্রমের সমন্বয়কারী হেলালুদ্দীন আহমদ প্রধান অতিথির বক্তব্যে এ আশাবাদ ব্যক্ত করেন। কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প এলাকার চৌধুরী পাড়ায় ১০ জুলাই শুক্রবার হাসপাতালটির ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়।

হেলথ কেয়ার হসপিটাল এর চেয়ারম্যান ও মেয়র মুজিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।
এর আগে সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ হাসপাতালটির ভিত্তি ফলক উন্মোচন করেন।

জেলা প্রশাসক মো: কামাল হোসেন

কক্স হেলথ কেয়ার হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী জুবাইদুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় এবং মাওলানা আনোয়ার হোসাইনের কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম বক্ষব্যাধি হাসপাতালের চিকিৎসক ডা: নুরুল আকতার চৌধুরী। এছাড়া কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব-উপসচিব) মোঃ আশরাফুল আফসার, কক্সবাজার পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি এনামুল হক, কাউন্সিলর সালাউদ্দিন সেতু, ইয়াসমিন আক্তার, শাহাবুদ্দিন সিকদারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, প্রথম পর্যায়ে হাসপাতালটি হবে ৫০ শয্যার। এতে সাধারণ বেড থাকবে ৪০টি এবং আইসিইউ, এইচডিইউ, সিসিইউ থাকবে ১০ শয্যার। পরবর্তীতে হাসপাতালটিকে ১২৫ শয্যায় উন্নীত করা হবে। তখন আইসিইউ, এইচডিইউ, সিসিইউ ব্লক হবে ২০ শয্যার। সব মিলিয়ে শিঘ্রীই নির্মাণ হতে যাওয়া এই হসপিটালটিতে সুলভমূল্যে আধুনিক চিকিৎসাসেবা দেয়া হবে বলে ঘোষনা দেন ‘কক্স হেলথ কেয়ার হসপিটাল’ এর চেয়ারম্যান ও পৌর মেয়র মুজিবুর রহমান।

এর আগে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব ও কক্সবাজারের সন্তান হেলালুদ্দীন আহমদ কক্সবাজার পৌঁছালে তাঁকে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন ফুল দিয়ে স্বাগত জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •