সংবাদ বিজ্ঞপ্তি
কেন্দ্রীয় কর্মসূচীর আলোকে কালের কণ্ঠ শুভসংঘ চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে। সোমবার (৬ জুলাই) সকাল থেকে বৃক্ষরোপন কর্মসূচীর আলোকে বিভিন্নস্থানে চারা রোপন করা হয়।
সকাল দশটার দিকে প্রথমে পৌরশহরের চিরিঙ্গাস্থ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠের চারপাশে রোপন করা হয় ফলজ, বনজসহ বিভিন্ন প্রজাতির চারা। এর পর পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের মানুষের বসতভিটা, পুকুরপাড়, সড়কের ধারে বৃক্ষরোপন করেন শুভসংঘ চকরিয়া শাখার বন্ধুরা।
বৃক্ষরোপন কর্মসূচীতে উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি ও কালের কণ্ঠ’র স্থানীয় প্রতিনিধি ছোটন কান্তি নাথ।
শুভসংঘ চকরিয়া শাখার উপদেষ্টা পরিষদ সদস্য জিয়াউদ্দিন জিয়া ও ডা. সুমন দাশ, শুভসংঘ কেন্দ্রীয় কমিটির সদস্য ও চকরিয়ার সভাপতি আবুল মাসরুর আহমদ, সাধারণ সম্পাদক নয়ন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এএইচএম রায়হান, দপ্তর সম্পাদক আপন শর্মা, ক্রীড়া সম্পাদক সাদ উদ্দিন আল জাবিদ, নির্বাহী সদস্য যথাক্রমে সিরাজুল গণি ছোটন, কৃষি কর্মকর্তা দোলন দাশগুপ্ত, সৃজন দে, আনিসুল ইসলাম ফারুকী, সুনীপ দাশ সৌরভ, আনান আহমেদ, চন্দন দাশ, মোস্তফাবিন লাবিব প্রমূখ।
শুভসংঘ চকরিয়ার সভাপতি আবুল মাসরুর আহমদ ও সাধারণ সম্পাদক নয়ন চৌধুরী জানান, কেন্দ্রীয় কর্মসূচীর আলোকে এখানেও বৃক্ষরোপন কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে। এবারের কর্মসূচীতে রোপন করা হয়েছে ফলজ হিসেবে পেয়ারা, জাম্বুরা, আমলকি, জাম, ওষুধি অর্জুনসহ বিভিন্ন প্রজাতির চারা গাছ।