সিবিএন:
করোনা আক্রান্ত হয়ে ১২ দিনের মাথায় করোনা মুক্ত হয়েছেন কক্সবাজার জেলা যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল ফারুক (ডালিম)  গত ২ জুলাই ফলোআপ রিপোর্টে তার নেগেটিভ রিপোর্ট আসে। তিনি নিজেই এই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অসুস্থতা বোধ করলে নমুনা পরীক্ষা দিয়েছিলেন আবদুল্লাহ আল ফারুক (ডালিম) । ২০ জুন প্রাপ্ত নমুনা রিপোর্টে তার করোনা পজেটিভ ধরা পড়ে। সেই থেকে কক্সবাজার শহরের বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়েছিলেন তিনি। আক্রান্তের ১২ দিনের মাথায় ফলোআপ নমুনা পরীক্ষায় আবদুল্লাহ আল ফারুক ডালিমের রিপোর্ট নেগেটিভ আসে। ফলে তিনি করোনা মুক্ত হন।

আবদুল্লাহ আল ফারুক ডালিম বলেন, কক্সবাজার সদর হাসপাতালের আরএমও শাহীন আব্দুর রহমান, আমার দুই বন্ধু ডাক্তার শাহেদুল ইসলাম শার্দুল, জাহেদুল মুস্তাফার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আবদুল্লাহ আল ফারুক ডালিম। এছাড়াও  সাবেক এমপি লুৎফুর রহমান কাজল জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক শামীম আরা স্বপ্না, সাবেক পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল এবং দলীয় নেতাকর্মী ও আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব যারা ফেসবুক মেসেঞ্জার ফোনে যোগাযোগ করে খবরা-খবর ও  দোয়া কামনা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । আমি নিজ বাড়িতে আইসোলেশনে ছিলাম। বর্তমানে আল্লাহর রহমতে আমি এবং আমার পরিবার সম্পূর্ণ সুস্থ আছে।