মোঃ জয়নাল আবেদীন টুক্কু :

দেশে মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে পরিবারও যখন মুখ ফিরিয়ে নেয় বা বিধিনিষেধের কারণে দেখে থাকা ছাড়া কিছুই করতে পারে না, তখন ভরসা হিসাবে পাশে থাকছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা’র মানবিক পুলিশ সদস্যরা। নাইক্ষ্যংছড়ি হাসপাতালের আইসোলেশন থাকা করোনা আক্রান্ত রোগীদের খাবারের যা চাহিদা রয়েছে তা হাসপাতাল থেকে দেয়া সম্ভব নয়। এর মধ্যে টিসু, হ্যান্ড সেনিটাইজারসহ কিছু প্রয়োজনীয় সামগ্রী। এসব জিনিস প্রত্রসহ ফলমূল ও খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন নাইক্ষ্যংছড়ি থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন।
বুধবার (১ জুলাই) হাসপাতালের আইসোলেশনে এবং করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে নিজেই এসব সামগ্রী রোগীদের পৌঁছে দেন।

এছাড়াও রোগীদের ব্যবহারের এবং খাবার জন্য চাহিদা এবং ডাক্তারের পরামর্শের ভিত্তিতে প্রয়োজনে আরও কিছু সরবরাহ করা হবে বলে নাইক্ষ্যংছড়ি থানা’র মানবিক এ পুলিশ পরিদর্শক এর পক্ষ থেকে নিশ্চয়তা দেয়া হয়েছে।
নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর বলেন, বিধিনিষেধের কারণে রোগীর আত্মীয় স্বজনরা এখানে আসতে পারছেন না। পুলিশ না হয় স্বজন হয়ে তাদের পাশে দাঁড়িয়েছে। আমি বান্দরবান পুলিশ সুপারের নির্দেশনায় এবং পরামর্শেই সার্বক্ষনিক খবর রাখছি এবং এসব রোগীদের কোনো কিছুর প্রয়োজন হচ্ছে কি না তা সব সময় খোজঁ খবর রাখছি এবং বান্দরবান পুলিশ সুপারের পরামর্শেই আমরা তাদের সহযোগিতা করছি।