মাননীয়

পুলিশ সুপার

কক্সবাজার।

জনাব,

আমি আবেদনকারী একজন কলেজ ছাত্র হই । নিরুপায় হয়ে আপনার কাছে খোলা চিঠি লিখতে বাধ্য হলাম।

কক্সবাজার সদরের খুরুশকুল লমাজি পাড়ায় খুলু মিয়া প্রকাশ খুইল্লা মিয়ার মেঝো ছেলে স্হানীয় বখাটে মো রমজান বয়স (৩৫) গতকাল ০৪.০৭.২০২০ তারিখে পারিবারিক শত্রুতার জের ধরে  আমার ছোট ভাই মো সাইফুল ইসলাম বয়স (০৮) কে পুকুর ঘাটে শক্তি প্রয়োগ করে কিল ঘুষি,থাপ্পড় ও লাথি মারে। আমার মা ছেলেকে মারার প্রতিবাদ করতে গেলে মাদকাসক্ত রমজান তার মায়ের বয়সী মহিলাকে শারীরিকভাবে নির্যাতন করে। মাকে নির্যাতনের প্রতিবাদ করতে গেলে আমাকে বটি নিয়ে কোপাইতে আসে। স্হানীয় জনতা সামনে না এলে হয়ত রক্ষা পেতাম না। এসময় বখাটে,মাদকাসক্ত রমজান অকথ্য ভাষায় গালিগালাজ ও আমিসহ পুরো পরিবারকে হত্যার হুমকি দেয়। আমাদের বসতভিটা ভেঙ্গে ফেলার হুমকি দেয়।

আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি।এর আগেও আমাকে সহ পুরো পরিবারকে  চারবার হুমকি দিয়েছে । প্রতিনিয়ত বিভিন্নভাবে আমাদের অত্যাচার করেছে। স্হানীয় প্রতিবেশীরাও মাদকাসক্ত বখাটে রমজানের জ্বালায় অতিষ্ঠ। এর আগেও এলাকার অনেক মানুষকে হুমকি সহ মারধর করেছে সে। তারা সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হবে ভেবে ঘটনাগুলো লোকচক্ষুর আড়ালে থেকে গেছে।

উল্লেখ যে গত কয়েকমাস আগে আমার বড় বোন শাহিদা বেগম শুশুর বাড়ি থেকে আমাদের বাসায় বেড়াতে আসলে ছোট্ট একটা বিষয় নিয়ে আমার আপুকে মারধর করে।এসময় আমার আপুর ৫বছর বয়সী মেয়েকেও মেরে রক্তাক্ত জখম করে এবং হসপিটালে ট্রিটমেন্ট করে ক্ষতস্হানে ৫টি সেলাই করতে হয়।

উক্ত ঘটনায় আমরা থানায় মামলা করতে যাবো কিনা,এ বিষয়ে আমার প্রতিবেশীদের মতামত নিতে গেলে তারা বিষয়টি স্হানীয় ভাবে সুরহা করে দিবে বলে আমরা মেনে নিয়ে মামলা করিনি।তারপরও বখাটে রমজান এসব বিষয় তোয়াক্কা না করে প্রতিনিয়ত হত্যার হুমকি দিতেছে।

এমতাবস্থায় আমি কক্সবাজার সরকারী কলেজের একজন স্টুডেন্ট হিসেবে আমি সহ আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছি। আমরা নিরাপত্তা চাই। এ ব্যাপারে জনাব পুলিশ সুপার মহোদয়ের মাধ্যমে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব শাহাজাহান কবির স্যারসহ প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

বিনীত

মো মোবারক হোসেন
ছাত্র , বিএসএস(অনার্স)
অর্থনীতি বিভাগ
কক্সবাজার সরকারী কলেজ।

ঠিকানা : লমাজি পাড়া, ০৮নং ওয়ার্ড ,খুরুশকুল, কক্সবাজার সদর উপজেলা  । মোবাইল-০১৯০৬৬৫৬৩৯০

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •