ওসমান আবির :
কক্সবাজারের টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের হাটিয়ারগোনা এলাকা থেকে ৮ হাজার পিচ ইয়াবা সহ নুরুল আমিন (২৮) নামে রোহিঙ্গা একজন মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫।আটক মাদক কারবারী উখিয়া উপজেলার রোহিঙ্গা শরনার্থী শিবিরের ২ নং ক্যাম্পের ডি-ব্লকের বাসিন্দা মৃত জলিলের ছেলে। শনিবার দুপুর ১.৩০ ঘটিকার সময় র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেছেন।

শুক্রবার (৩ জুলাই) রাত ৮.০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে  কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ থানাধীন হাটিয়ারগোনা সাকিনে টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ রোডস্থ ২ বিজিবির রাস্তার মাথায় মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া করে আসামী নুরুল আমিনকে আটক করে।পরে আটক ব্যক্তির হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে।উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৪০ লক্ষ টাকা প্রায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় উদ্ধারকৃত মাদকসহ ধৃত মাদক কারবারীকে টেকনাফ থানায় সোর্পদ করা হয়েছে বলে আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।