প্রেস বিজ্ঞপ্তিঃ
অসংখ্য পাঠকের ভালোবাসায় ‘সত্যের পক্ষে কথা বলে’ জি-কক্স টিভি’র একটি বছর কেটে গেলো। পালিত হয়েছে ১ম প্রতিষ্ঠাবার্ষিকী। এখন দ্বিতীয় বর্ষে পদার্পণ করেছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২ জুলাই) আলোচনা সভা ও কেক কাটা হয়েছে।

কক্সবাজার সদরের বৃহত্তর ঈদগাঁও পাবলিক লাইব্রেরীর হল রুমে সভায় প্রধান অতিথি ছিলেন জি-কক্স টিভির সম্পাদক, জেলা জাপার সাংগঠনিক সম্পাদক ও কক্সবাজার উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি রুহুল আমিন সিকদার।

তিনি জি-কক্স টিভির ১ম প্রতিষ্ঠাবার্ষিকীতে অংশগ্রহণ করার জন্য সবার কাছে কৃতজ্ঞতা জানান এবং সংবাদ সংগ্রহের বেলায় রাষ্ট্রীয়বিধি মেনে চলার অনুরোধ করেন।

রুহুল আমিন সিকদার বলেন, ঈদগাঁওর উন্নয়নের জন্য বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করাসহ সকল সাংবাদিকদের একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে।

জি-কক্স টিভির প্রকাশক, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ উসমান গণি ইলির স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান শুরু হয়।

এর আগে পবিত্র কোরআন তেলোয়াত করেন সিনিয়র সাংবাদিক এইচ,এন আলম।

সঞ্চালনা করেন জি-কক্স টিভির বার্তা সম্পাদক মোঃ তারেক।

আমন্ত্রিতদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য দেন- ঈদগাঁও প্রেসক্লাবের আহ্বায়ক ও দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সভাপতি মাষ্টার মোঃ রেজাউল করিম, ঈদগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক কক্সবাজারের প্রতিনিধি তারিকুল হাসান (তারেক), সাংবাদিক মাস্টার নুরুল আমিন হেলালি, কাফি আনোয়ার, জি-কক্স টিভির উপদেষ্টা ও ঈদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তারেক আজিজ ও জেলা ছাত্রলীগের সহসম্পাদক এরফানুল করিম।

উপস্থিত ছিলেন- দৈনিক দৈনন্দিন প্রতিনিধি শফিউল আলম আজাদ, ঈদগাঁও রিপোর্টার্স সোসাইটির সাবেক সভাপতি এম আবু হেনা সাগর, দৈনিক রূপসী গ্রামের প্রতিনিধি এম, ছরওয়ার সিফা, আজকের কক্সবাজার বার্তার প্রতিনিধি মোঃ মিছবাহ উদ্দিন, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সহসভাপতি মোঃ তৈয়ব জালাল, দেশের নিউজের বার্তা সম্পাদক আশফাক উদ্দিন আরফাত, সংবাদকর্মী সাইমুন সরওয়ার কায়েম, আলা উদ্দিন, কাউছার উদ্দিন শরীফ, ঈদগাঁও ব্লাড ডোনার সোসাইটি সভাপতি আরফাত সানি।

১ বছর আগে ‘সত্যের পক্ষে কথা বলে’- এই স্লোগানে অনলাইনভিত্তি চ্যানেল ‘জি-কক্স টিভি’র যাত্রা শুরু হয়েছিল।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •