এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিন বাবুল করোনা আক্রান্ত হয়েছেন। বেশ কিছুদিন ধরে তিনি শাররীকভাবে অসুস্থতায় ভুগছিলেন। চকরিয়া মহিলা কলেজের পাশে বাসায় অবস্থান করে তিনি চিকিৎসা নিচ্ছিলেন। শারিরীক অবস্থার উন্নতি না হওয়ায় কদিন আগে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তিনি একটি প্রাইভেট হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্তাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে চট্টগ্রামে চিকিৎসাধীন চেয়ারম্যান মহসিন বাবুল তাঁর রোগমুক্তি এবং সুস্থ্য হয়ে আবারও সবার মাঝে ফিরে আসতে সাহারবিলের সর্বস্তরের জনসাধারণ, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ সকলের কাছে দোয়া কামনা করেছেন।

তিনি বৃহস্পতিবার নিজের ফেসবুক ফেইজে একটি স্যাস্টাস দিয়েছেন। সেখানে চেয়ারম্যান মহসিন বাবুল লিখেছেন, মহামারী করোনা ভাইরাস শুরু হওয়ার পরথেকে একদিনের জন্য ও ঘরে বসে থাকতে পারিনি।

চকরিয়া-পেকুয়া আসনের মাননীয় সাংসদ আলহাজ জাফর আলম মহোদয় বারবার সতর্কতা দেয়ার পরেও, পারিবারিক, রাজনৈতিক, সামাজিক অনেক চাপ থাকলেও কারো কথা না শোনে বিবেকের তাড়নায় আমার প্রিয় সাহারবিল ইউনিয়নের দুঃক্ষে কষ্টে থাকা মানুষের পাশে থাকতে গিয়ে আমি করোনায় আক্রান্ত। আমি মনে করি এটাই আমার জীবনে বড় স্বার্থকতা। আমার জীবনে আমি সবছেয়ে সফল মানুষ বলে আমি মনেকরতেছি। আমি মরলেও আমার আত্মা শান্তি পাবে।

চেয়ারম্যান মহসিন বাবুল বলেন, সুপ্রিয় আমার প্রানের সাহারবিল ইউনিয়ন এর সম্মানিত জনসাধারণ, আমার শ্রদ্ধেয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক নেতৃবৃন্দ, রাজনৈতিক সহযোদ্ধা, সহযোগী সংগঠনের নেতাকর্মী ভাইয়েরা, দলমত নির্বিশেষে সকল রাজনৈতিক দলের সম্মানিত নেতাকর্মী ভাইয়েরা এবং সর্বস্থরের জনসাধারণ আপনাদের কাহারো মনে আমার জানা অথবা অজানা অবস্থায় যদি কষ্ট দিয়ে থাকি অথবা আমার কোন আচার ব্যবহারে কেও মনে কষ্ট পেয়ে থকেন আল্লাহর ওয়াস্তে আমাকে মন থেকে ক্ষমা করে দিবেন। আমি সকলের কাছে ক্ষমা প্রার্থী। আমি চট্টগ্রামের একটি ক্লিনিকে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছি, সকলে আমার জন্য একটু মনখুলে দোয়া করবেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •