মুহাম্মদ মনজুর আলম , চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় অনলাইন নিউজ পোর্টাল “আপন বাংলা ডট কম” আজ থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। বুধবার (১ জুলাই) দুপুরে চকরিয়া পৌর সদরের অভিজাত রেস্টুরেন্ট রুপসী বাংলার কনভেনশন হলে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যদিয়ে আপন বাংলা ডট কম এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি, সাংবাদিক এম জাহেদ চৌধূরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অনলাইন নিউজ পোর্টাল আপন বাংলা ডট কম এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক এ এম ওমর আলী।

চকরিয়া প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এম মনছুর আলম রানা’র সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, চকরিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ মনজুর আলম ও চকরিয়া পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আপন বাংলা ডট কম এর সম্পাদক ও প্রকাশক এ এম ওমর আলী। এছাড়া আরও বক্তব্য রাখেন, আপন বাংলা ডট কম এর আইন উপদেষ্ঠা ও কক্সবাজার জেলা বারের কার্যনির্বাহী সদস্য এ্যাডভোকেট মঈনুল আমিন ইমু, চকরিয়া প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন ও সাংবাদিক সেলিম উদ্দিন প্রমুখ। উপস্থিত ছিলেন, আপন বাংলা ডট কম এর নিউজ ইনচার্জ সাংবাদিক এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক ও দৈনিক মানব জমিন প্রত্রিকার চকরিয়া প্রতিনিধি বাপ্পী শাহরিয়ার, চকরিয়া প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি সাংবাদিক জিয়াউদ্দিন ফারুক, দৈনিক দেশের কণ্ঠ‘র সাংবাদিক সাইফুল ইসলাম সাইফ, সি প্লাস টিভির চকরিয়া প্রতিনিধি ইলিয়াছ আরমান, সাংবাদিক ফেরদাউস ওয়াহিদ ও গনমাধ্যম কর্মী মামুন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক এম জাহেদ চৌধূরী বলেন, দেশের এ ক্রান্তিকালীন সময়ে অনলাইন নিউজ পোর্টাল আপন বাংলা ডট কম এর যাত্রা সত্যিই একটি প্রশংসনীয় উদ্যোগ। এ অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে দেশের সার্বিক চিত্র জনগনের মাঝে ফুটে উঠবে। চকরিয়া প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক এ এম ওমর আলীর দক্ষ সম্পাদনায় প্রকাশিত এ অনলাইন নিউজ পোর্টাল আগামীতে দেশের অনলাইন সংবাদ মাধ্যম জগতে একটি মাইলফলক হয়ে থাকবে।

অনলাইন নিউজ পোর্টাল আপন বাংলা ডট কম এর সম্পাদক ও প্রকাশক এ এম ওমর আলী কলেন, আমি অনলাইন নিউজ পোর্টাল আপন বাংলা ডট কমকে একটি গতানুগতিক গনমাধ্যম হিসেবে দেখতে চাইনা। আজকে থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করা এ অনলাইন নিউজ পোর্টাল দেশ ও জাতির কল্যানে কাজ করবে। সব সময় সাদাকে সাদা এবং কালোকে কালো বলবে এ অনলাইন নিউজ পোর্টাল। এতে দেশের উন্নয়ন অগ্রগতির চিত্র যেমন ফুটে উঠবে তেমনি অন্যায় অনিয়মের বিরুদ্ধেও সোচ্ছার থাকবে এ অনলাইন নিউজ পোর্টাল। আপন বাংলা ডট কম এর সার্বিক অগ্রগতির জন্য সকল সাংবাদিকদের সর্বাতœক সহযোগীতা কামনা করেন সম্পাদক এ এম ওমর আলী।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •