চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ করোনায় আক্রান্ত হয়েছেন। সোমাবার সন্ধ্যায় তার করোনা রিপোর্ট পজেটিভ আসে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা আমির হামজা বলেন, করোনা সংক্রমণের প্রথম থেকে ফ্রন্টলাইনে থেকে রোগীদের সেবা দিচ্ছিলেন স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ।

এর আগে হাসপাতালের কয়েকজন চিকিৎসক-নার্স ও বেশ কয়েকজন স্টাফ আক্রান্ত হন। তাদের অনেকে সুস্থ হয়ে কাজেও যোগ দিয়েছেন। হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজও করোনায় আক্রান্ত হলেন।

তিনি আরো জানান, ৩০জুন পর্যন্ত চকরিয়ায় ৩শ’ ২২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ২০৬ জন। আর মারা গেছেন ছয়জন। এরমধ্যে বেশিরভাগই বাড়িতে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। আক্রান্তদের মধ্যে যাদের অবস্থা আশঙ্কাজনক ছিলো তাদের হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। এখন হাসপাতালে নন-কোভিড রোগীসহ ১১ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন। বাকিরা বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলেও তিনি জানান।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ করোনা আক্রান্তের কথা স্বীকার করে বলেন, আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। বাসায় চিকিৎসা নিচ্ছি।