ফরিদুল আলম দেওয়ান,মহেশখালী :

করোনা সংক্রমন কালীন মানুষকে সেবা দিতে গিয়ে মহেশখালী থানার আরও ৬ পুলিশ সদস্য মরণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তারা দীর্ঘ ১৫ দিন আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে করোনা মুক্ত হয়ে  ২৭ জুন থানায় কর্মস্থলে যোগ দিয়েছেন। এ নিয়ে মহেশখালী থানা, মাতারবাড়ী ও কালারমার ছড়া পুলিশ ক্যাম্পে কর্মরত মোট ১৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছিল। ইতিপূর্বে আক্রান্তদের মধ্যে আরও ৬ জন সুস্থ হয়ে গত ১৯ জুন থানায় কর্মস্থলে যোগ দিয়েছেন।

দ্বিতীয়  দফায় করোনা মুক্ত ৬ পুলিশ সদস্য আজ বিকাল ৪ টায় থানা প্রাঙ্গনে পৌঁছলে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর ও থানার অন্যান্য অফিসারবৃন্দ তাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, সাধারণ মানুষকে করোনা প্রাদুর্ভাব থেকে রক্ষা করতে মহেশখালীর বিভিন্ন প্রান্তে জনসচেতনতা সৃষ্টি ও তাদের জানমাল রক্ষার্থে পুলিশ দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। এতে বিভিন্ন সময়ে ১২ সদস্য অসুস্থ হয়ে পড়েন। তারা করোনা যুদ্ধে সফল হয়ে নিজ কর্মস্থলে ফিরে এসে কাজে যোগ দিয়ে নতুন উদ্যমে করোনা সংক্রমন রোধে কাজ করছেন । তাদেরকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে ও বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে সাধুবাদ জানাচ্ছি।