ওসমান আবির :

কক্সবাজারের সদরে অভিযান চালিয়ে ইয়াবা সহ মোঃ মন্টু মল্লিক (৫০) ও মোস্তফা (৩০) নামে দুই মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫।এ সময় আসামীদের সাথে থাকা ব্যাগ ও দেহ তল্লাশি করে ১৮’শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।এই সব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোঃ শেখ সাদী।

গত শুক্রবার ২৬ জুন সন্ধ্যা ৭ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে  কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার সদর থানাধীন কক্সবাজার বেতারের সামনে পাঁকা রাস্তার উপর ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে র‍্যাব সদস্যরা ধাওয়া করে ২ মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়।পরে তাদের ব্যাগ ও দেহ তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো ১৮’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক হওয়া দুই মাদক কারবারী নড়াইল জেলার বাসিন্দা বলে জানা যায়।

আব্দুল্লাহ মোঃ শেখ সাদী বলেন,গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট আইনানুগ ব্যবস্থা করে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।