এম.জিয়াবুল হক,চকরিয়া :

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলমের ঐচ্ছিক তহবিলের উপহার হিসেবে নগদ টাকা পাচ্ছেন চকরিয়া-পেকুয়া উপজেলার মুক্তিযোদ্ধা সাংবাদিক ও রাজনৈতিক নেতাসহ ৭৬ ব্যক্তি। তন্মধ্যে চকরিয়া উপজেলা এবং চকরিয়া পৌরসভা থেকে ৬৫ জন এবং পেকুয়া উপজেলায় আছেন ১১ জন। বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় থেকে এমপি জাফর আলমের নির্বাচনী এলাকার তালিকাভুক্ত ৭৬জন শ্রেনী-পেশার নাগরিকের অনুকূলে ঐচ্ছিক তহবিল থেকে এ বরাদ্দ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার ২৫ জুন পেকুয়া উপজেলা পরিষদের সম্মেলনকক্ষে নির্বাচনী এলাকার অনুকূলে মন্জুরীকৃত ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

চেক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাংগীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইকা শাহাদাত, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান উন্মে কুলছুম মিনু, এমপির একান্ত সচিব আমিন চৌধুরী, পিএস ছালেহ আহমদ সুজন প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, সাংবাদিক এবং সুধীজন উপস্থিত ছিলেন।