এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় ৭ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে পৌর কমিউনিটি সেন্টার ও রেস্ট হাউজ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৪ জুন) দুপুরে পৌর সদরের আরকান সড়ক সংলগ্ন মৌলভীরকুম বাজারে পৌরসভার নিজস্ব জায়গায় আনুষ্ঠানিকভাবে আধুনিক মানের এ পৗর কমিউনিটি সেন্টার ও রেস্ট হাউজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ জাফর আলম। এমজিএসপি প্রকল্পের অর্থায়নেই এ পৌর কমিউনিটি সেন্টার ও রেস্ট হাউজ নির্মাণ করা হচ্ছে বলে জানিয়েছেন চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী।

এ সময় চকরিয়া পৌর সভার মেয়র আলমগীর চৌধূরী, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জামাল উদ্দিন, স্থাণীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, পৌরসভার সহকরী প্রকৌশলী মুজিবুর রহমান ও উপ-সহকারী প্রকৌশলী মৃণাল কান্তি ধরসহ পৌরসভার কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী বলেন, চকরিয়া পৌরসভার সর্বসাধারণের সুবিধার্থে স্বল্পমূল্যে বিবাহ অনুষ্ঠান, মেজবান অনুষ্ঠান, সভা সমাবেশসহ বিভিন্ন অনুষ্ঠান করার লক্ষ্যে পৌর সদরের আরকান সড়ক সংলগ্ন মৌলভীরকুম বাজার এলাকায় পৌরসভার নিজস্ব জায়গায় অত্যাধুনিক কমিউনিটি সেন্টার ও রেষ্ট হাউস নির্মাণ করা হচ্ছে। এমজিএসপি প্রকল্পের ৭ কোটি ৩০ লক্ষ টাকা ব্যয়েই এসব নির্মাণ করা হচ্ছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ জাফর আলম বলেন, পৌর এলাকায় নির্মিতব্য অত্যাধুনিক মানের এ কমিউনিটি সেন্টার ও রেস্ট হাউজ নির্মাণ কাজ শেষ হলে পৌরবাসীর জন্য একটি নতুন দিগন্ত উন্মেচিত হবে। গরীব ও অসহায় পরিবার স্বল্পমূল্যেই বিবাহ, মেজবানসহ নানা অনুষ্টান এই কমিউনিটি সেন্টারে আয়োজন করতে পারবেন। দ্রুত সময়ের মধ্যে এর নির্মান কাজ শেষ করার জন্য পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরীকে অনুরোধ জানান সাংসদ জাফর আলম।