সিবিএন ডেস্ক:

চট্টগ্রামে মাদক কারবারিদের ছুরিকাঘাতে আহত ছাত্রদল কর্মীর মৃত্যু
চট্টগ্রাম নগরের আগ্রাবাদে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত ছাত্রদল কর্মী অভি মীর (২২) মারা গেছেন। মঙ্গলবার (২৩ জুন) রাত ২টায় চট্টগ্রাম মেট্টোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যু হয়।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু। নিহত অভি মীর নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদের হাজিপাড়ার বাসিন্দা।

জানা গেছে, গত ১৮ জুন সন্ধ্যায় অভি মীরসহ এলাকার যুবকরা মাদক বিক্রি ও মাদক সেবনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলেন। তারা কয়েকজন মাদক বিক্রেতাকে ধরতে গেলে মাদক ব্যবসায়ীরা অভির বুকে, পিঠে এবং তলপেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে সোমবার (২২ জুন) দুপুরে তাকে নগরের মেট্টোপলিটন হাসপাতালে নেয়া হয়। এক সপ্তাহ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ২৩ জুন রাত ২টায় অভির মুত্যু হয়।

নগর ছাত্রদল নেতা সৌরভ প্রিয় পাল বলেন, অভি এলাকায় মাদকের বিরুদ্ধে সোচ্চার ছিলো। সবসময় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতো মেধাবী এই ছাত্রনেতা। এলাকার মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের পথের কাঁটা হওয়ায় তাকে হত্যা করে সন্ত্রাসীরা।

এর আগে আহত হওয়ার পর অভি নিজে বাদী হয়ে তার ওপর হামলাকারীদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়ের করেন।

নগর ছাত্রদল অনতিবিলম্বে অভির খুনীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে।