সিবিএনঃ

আমি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক, কক্সবাজার জেলা আওয়ামী লীগ এবং মেয়র, কক্সবাজার পৌরসভা।

সর্বপ্রথম মহান রাব্বুল আলামিনের প্রতি অশেষ শুকরিয়া জ্ঞাপন করছি এ জন্য যে, যিনি আমাকে করোনা ভাইরাসের মতো কঠিন রোগ থেকে সুস্থতা দান করেছেন।

জনগণের খুব কাছে গিয়ে তাদের সেবা দিতে যেয়ে আমি গত ৩০ মে করোনা আক্রান্ত হই। এরপর ঢাকা মেডিকেল কলেজের বিশেষ আইসোলেশন ইউনিটে ১০ দিন এবং গুলশানে হোম কোয়ারেন্টাইনে ১১ দিনসহ দীর্ঘ ২১দিন চিকিৎসা নেয়ার পর মানুষের দোয়া ভালবাসায় সেই মরণব্যাধি থেকে মুক্ত হয়ে আবার প্রাণের শহর কক্সবাজারে ফিরে আসি।

আমি এই নতুন জীবনের জন্য আল্লাহর অশেষ রহমত এবং আমার অভিভাবক বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। কারন তিনি তড়িৎ সিদ্ধান্তে আমাকে ঢাকায় নিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা না করলে আজ আমি সুন্দর এই পৃথিবীর আলো বাতাসের দেখা হয়তো পেতাম না।

এছাড়া প্রিয় ডাক্তার এবং নার্সগণের প্রতিও আমি ও আমার পরিবারের কৃতজ্ঞতার শেষ নেই।

আমি সেইসব মানুষের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি যারা অনেক ব্যস্ততার মাঝেও আমার চিকিৎসাকালিন খোঁজ খবর নিয়েছেন। মসজিদ, মন্দির, গির্জাসহ বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে আমার সুস্থতার জন্য দোয়া প্রার্থনা করেছেন।

কৃতজ্ঞতা জানাচ্ছি, স্থানীয় সরকার বিভাগের মাননীয় সিনিয়র সচিব কক্সবাজারের কৃতি সন্তান আমাদের গর্বের ধন জনাব হেলালুদ্দীন আহমেদ, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, কক্সবাজারের সকল সম্মানিত সংসদ সদস্যগণ, জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আশরাফুল আফসার, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইকবাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এড.সিরাজুল মোস্তাফা, সিভিল সার্জন ডাঃ মাহবুবুর রহমান, কক্সবাজার বিএমএ সভাপতি ডাঃ মাহবুবুর রহমান,পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যানবৃন্দ, পৌরসভার প্যানেল মেয়রগণ ও কাউন্সিলরবৃন্দ, সাংবাদিক, সামরিক-বেসামরিক পদস্থ কর্মকর্তাবৃন্দসহ সংশ্লিষ্ট অনেকের প্রতি। যাদের সবার নাম হয়তো এই মুহুর্তে আমার মনে পড়ছেনা।
সাধারণ মানুষও আমার জন্য বেশি দোয়া করেছেন, তাদের প্রতিও আমি কৃতজ্ঞ।

এছাড়াও জেলা আওয়ামী লীগ, জেলা যুবলীগ, জেলা ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং সুশীল সমাজের প্রতিনিধি, আত্মীয় স্বজন বন্ধু-বান্ধবসহ বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মানুষের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই।

শ্রদ্ধা আর ভালোবাসা তাদের প্রতি যারা কোন স্বার্থ ছাড়াই প্রতিনিয়ত আমার খোঁজ খবর নিয়েছেন, পরামর্শ দিয়েছেন, সাহস যুগিয়েছেন, অনেকেই আবার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আমার প্রতি বিরল ভালবাসা দেখিয়েছেন।

আপনাদের সেইসব ঋণ আমি কোনদিন শোধ করতে পারবো না।

আমি আবার ফিরে এসেছি বা আল্লাহ আমাকে নতুন জীবন দিয়ে আবার ফিরিয়ে দিয়েছেন শুধু মানুষের সেবা করার জন্য।

মহান আল্লাহ সবাইকে ভালো রাখুন, সুস্থ রাখুন, হেফাজতে রাখুন। ইতোপূর্বে করোনায় আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের সবার রূহের মাগফেরাত এবং যারা আক্রান্ত হয়ে চিকিৎসাধিন রয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।

মনে রাখবেন, করোনা ভাইরাস থেকে প্রাণে বেঁচে থাকতে হলে সামাজিক দুরত্ব বজায় রাখুন, মুখে মাস্ক পড়ুন আর স্বাস্থ্যবিধি মেনে চলুন।

উল্লেখ্য, কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান শুক্রবার (১৯ জুন) বেলা ১ টায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া বিশেষ হেলিকপ্টারে করে কক্সবাজার পৌঁছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •