হারুনর রশিদ, মহেশখালী:
কক্সবাজারে মহেশখালী থানার ৬জন কনস্টেবল করোনা মুক্ত হয়ে  কর্মস্থলে ফিরেছেন। তাদের ফুল দিয়ে বরণ করে নিয়েছেন ওসি প্রভাষ চন্দ্র ধর এবং থানার সকল অফিসারবৃন্দ।
জানা যায়, করোনা ভাইরাসের কারণে লকড়াউনের শুরু থেকে ১৯জুন পর্যন্ত জনগণের সেবা দিতে গিয়ে মহেশখালী থানার ১৪জন পুলিশ সদস্য (কোভিড-১৯) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তারা সকলেই নিয়ম অনুযায়ী আইসোলেশনে চিকিৎসাধীন। আইসোলেশন থেকে ৬জন কনস্টেবল করোনা মুক্ত হয়ে কর্মস্থলে ফিরেছেন। বাকিরা আইসোলেশনে চিকিৎসা নিচ্ছে।
শুক্রবার (১৯জুন) বিকাল ৫টায় করোনা মুক্ত ৬জন কনস্টেবল থানা প্রাঙ্গনে পৌঁছলে থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর এবং থানার অন্যান্য অফিসার বৃন্দ তাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নিয়েছেন।
করোনা আক্রান্ত হয়ে ১৪দিন আগে তারা মহেশখালীর লিডারশীপস্থ আইসোলেশনে ছিলেন। পর পর ২বার নমুনা পরীক্ষায় তাদের সকলের করোনা রিপোর্ট  নেগেটিভ আসে। করোনা যুদ্ধে জয়ী হয়ে কর্মস্থলে আসা ৬জন  কনস্টেবলরা হলেন বিজয় বড়ুয়া, সুব্রত, আব্দু রশিদ, ওসালা,নাজমুল কৃতীষ সরকার।
মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, জনগণের সেবা দিতে গিয়ে মহেশখালী থানার পুলিশ মানবিকতার পরিচয় দিয়েছে। সেবাদিতে গিয়ে ১৪জন পুলিশ কনস্টেবল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। ওই ১৪জন থেকে ৬জন কনস্টেবল করোনা যুদ্ধে জয়ী হয়ে আইসোলেশন থেকে রিলিজ হয়ে শুক্রবার বিকালে থানায় আসলে তাদের কে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।