রাজু দাশ , চকরিয়া :
কক্সবাজার চকরিয়ায় সন্ত্রাসী ছেলে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে বাবাকে গুরুতর আহতের ঘটনায় বখাটে ছেলে আত্মগোপন করলেও থানার পুলিশের অভিযান চালিয়ে তাকে আটক করতে সক্ষম হয়েছে।

থানার এজাহার সূত্রে জানা যায়, চকরিয়া উপজেলা কৈয়াবিল ইউনিয়ন ৭নং ওয়ার্ডে ইসলাম নগর হিন্দু পাড়ায় এলাকায় গত ২১ এপ্রিল সকাল ১০ টার দিকে  বখাটে খোকন চন্দ্র সুশীল (৪০) সাথে পারিবারিক সমস্যা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে খোকন ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী সপ্না ও তার ছেলে প্রিয়তোষ সহ অপরাপর সঙ্গীরা তার বয়োবৃদ্ধ পিতা রনজিত কুমার শীলকে (৭৮) হত্যার উদ্দেশ্য হামলা চালায়। আপন বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আঘাতে সহ্য করতে না পেরে শোর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা মুহূর্তে ঘটনাস্থল ত্যাগ করে। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত কয়েক বছর ধরে মাদকাসক্ত ছেলে, পুত্রবধু ও নাতির সাথে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। গত ৯ জুন বসত বাড়ীর জায়গা দখলের চেষ্টা করেন বখাটে ছেলে খোকন চন্দ্র সুশীল পিতা রনজিত কুমার শীল যখন বাঁধা দেয়ায় তাকে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক জখম করে। প্রিয়তোষ শীল (২০) সপ্না শীল (৩২) ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী সহ আপন বাবা উপর হামলায় চালায় নরপশু ছেলে খোকন শীল,পুত্রবধু সপ্না শীল ও নাতি প্রিয়তোষ শীল।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান জানান, এ ঘটনায় হামলাকারী একজনকে আটক করা হয়েছে। বাকী আসামি দের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।