আবুল কালাম, চট্টগ্রাম :

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও ১৪ দলের প্রধান স্মনয়ক বীর মুক্তিযোদ্ধা সাবেক ডাক টেলি যোগাযোগ ও স্বাস্থ্যমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম প্রেসিডিয়ামের সদস্য মোহাম্মদ নাসিম ও বর্তমান সরকারের ধর্ম প্রতিমন্ত্রী আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহর ইন্তেকালে চট্টগ্রাম রিপোর্টার্স রিপোটার্স এসোসিয়েশনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়।

এক শোক বার্তায় চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন এর সভাপতি সাংবাদিক এম শামশুল হুদা ও সাধারণ সম্পাদক সাংবাদিক আবু কালাম বলেন, রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম তাঁর পিতা জাতীয় চারনেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর মতোই স্বাধীনতার পক্ষে সবসময় রাজপথে থেকেছেন।

একইসঙ্গে ১৪ দলীয় জোটের মুখপাত্র হিসেবে গণতান্ত্রিক আন্দোলনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগেও তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্বে ছিলেন। তাঁর মৃত্যুতে বাংলাদেশ এক মেধাবী ও প্রবীন রাজনীতিবিদকে হারিয়েছে।

চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন নেতৃবৃন্দ করোনায় যত মৃত হচ্ছে সকলের আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এবং যারা এ মহামারীতে আক্রান্ত হচ্ছে তাদের আশো রোগ মুক্তি কামনা করেন।

বাংলাদেশ সরকারের ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লা ইন্তেকালে শোক প্রকাশ করেন, চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন নেতৃবৃন্দ।

শোক বিবৃতিতে চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন নেতৃবৃন্দ ধর্ম প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লার আত্মার মাগফেরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •