নীতিশ বড়ুয়া, কক্সবাজার :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর ও শহীদ জাতীয় চারনেতার অন্যতম, ক্যাপ্টেন এম. মনসুর আলীর সুযোগ্য সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী, ১৪ দলের কেন্দ্রীয় সমন্বয়ক, বর্ষীয়ান রাজনীতিক, জাতীয়নেতা মোহাম্মদ নাসিম এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।
শনিবার (১৩ জুন) এক শোক বার্তায় এমপি কমল বলেন, জাতীয় দূর্যোগকালে তাঁর মৃত্যু দেশ ও জাতির জন্য অপূরণীয় ক্ষতি হয়েছে। কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল শোকবার্তায় বলেন, জননেতা মোহাম্মদ নাসিম এমপি জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত ঘনিষ্ট সহচর ছিলেন। আমৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন তিনি। সব ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে মুক্তিযুদ্ধের আদর্শ ও অসাম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠায় মোহাম্মদ নাসিম অনন্য অবদান রেখে গেছেন। মোহাম্মদ নাসিমের মৃত্যুতে বাংলাদেশ একজন দেশপ্রেমিক ও গণমানুষের নেতাকে হারালো।
সাইমুম সরওয়ার কমল এমপি মরহুম জননেতা মোহাম্মদ নাসিম এমপি’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। শনিবার (১৩ জুন) সকাল ১১টা ১০ মিনিটে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে জননেতা মোহাম্মদ নাসিম এমপি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন