এম আবু হেনা সাগর,ঈদগাঁও :

কক্সবাজার সদরের ঈদগাঁওতে করোনার স্যাম্পল কালেকশনের আনুষ্টানিক উদ্বোধন করা হয়। ১১ জুন (বৃহস্পতিবার) সকাল এগার টার দিকে ঈদগাঁও পাবলিক মিলনায়তনে এই মহৎ কার্যক্রমের শুভ সুচনা ঘটেছে।

এটি উদ্বোধন করেন,কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকতা ডা: মো :আলী এহেচান এবং মেডিকেল অফিসার ডা: ইমরুল কায়েস।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ঈদগাঁও চেয়ারম্যান ছৈয়দ আলম, জালালাবাদ চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ,ইসলামাবাদ চেয়ার ম্যান নুর ছিদ্দিক,পোকখালী চেয়ারম্যান রফিক আহমদ, ইসলামপুর চেয়ারম্যান আবুল কালাম,ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান,জেলা যুবলীগের নেতা হুমায়ুন কবির চৌধুরী হুমু,
যুবনেতা মিজানুল হক, বৃহত্তর ঈদগাহ পথশিশু ব্লাড এসোসিয়েশন আজীবন সদস্য এম আবু হেনা সাগর,শ্রমিকলীগ নেতা সাইফুল ইসলাম,ছাত্রনেতা কাজী আবদুল্লাহসহ স্বাস্থ্য সহকারী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

বৃহত্তর ঈদগাঁওর ছয় ইউনিয়নবাসীর জন্য এ স্যাম্পল কালেকশন বুথ। করোনা উপসর্গ আছে এমন ব্যাক্তিদের সংশ্লিষ্ট ওয়ার্ড়ের ইউপি সদস্য ও স্বাস্থ্য সহকারীদের তদারকির মাধ্যমে চিহৃিত করে তাদের কাছ থেকেই স্যাম্পল সংগ্রহ করা হচ্ছে।