শাহেদ মিজান, সিবিএন:

শ্বাসকষ্টে গুরুতর অসুস্থ হয়ে চরম সংকটাপন্ন হয়ে পড়েছেন সুপরিচিত ব্যাংকার আবু নাইম মো: মিসবাউল হক আরমান। তাই উন্নত চিকিৎসার আজ সোমবার (৮জুন) বিকালে তাকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। এর আগে তিনি গত ১০ দিন ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। তার ভাই হামিদুল এই তথ্য জানান।

তিনি জানান, ১০ দিন ধরে ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন ব্যাংকার আবু নাইম মো: মিসবাউল হক আরমান। অবস্থার অবনতি হলে গত ৫ জুন তাকে কক্সবাজারের ইউনিয়ন হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে কিছুটা সুস্থবোধ করায় গতকাল ৭জুন তিনি হাসপাতাল থেকে রিলিজ নিয়ে কক্সবাজার শহরের ম্যালেরিয়া সড়কস্থ বাড়ায় চলে যান। এর আগে একই দিন তিনি পরীক্ষার জন্য নমুনা দেন।

কিন্তু আজ সোমবার সকাল থেকে তার শ্বাসকষ্ট দেখা দেয়। শ্বাসকষ্ট বাড়লে দুপুরের দিকে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অক্সিজেনের প্রয়োজন পড়ায় সদর কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার করেন। তাই সাথে সাথেই তাকে এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

জানা গেছে, কক্সবাজারের সকলের সুপরিচিত ব্যাংকার আবু নাইম মো: মিসবাউল হক আরমান। তিনি রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের শাহ আহমদ পাড়ার বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষা অনুরাগী মরহুম মাষ্টার আনারুল হকের পুত্র। কক্সবাজার লিংকরোড এনআরবি গ্লোবাল ব্যাংক শাখার সাবেক ম্যানেজার। বর্তমানে লোহাগাড়া শাখায় কর্মরত আছেন।