সিবিএন :

প্লাজমা দিয়ে করোনায় আক্রান্ত উখিয়ার ইনানী পুলিশ ফাড়ির আইসি সিদ্ধার্থ সাহার অবস্থাযর উন্নতি হয়েছে। ঢাকার কেন্দ্রিয় পুলিশ হাসপাতালে প্লাজমা থেরাপি দেয়ার পর এস‌আই সিদ্ধার্থ সাহা অনেকটাই সুস্থ হয়েছেন। অবস্থা এখন আশঙ্কামুক্ত। তার শ্বাসকষ্ট এবং কাশি প্রায় নেই বললেই চলে। করোনা আক্রান্ত হয়ে সিদ্ধার্থ সাহার শরীরিক অবস্থার অবনতি ঘটেছিলো।

শ্বাসকষ্ঠ বেড়ে যাওয়ায় কক্সবাজারে চিকিৎসাধীন অবস্থায় সিদ্ধার্থের অবস্থার অবনতি ঘটে। কক্সবাজার পুলিশ সুপার মাসুদ হোসেন ইনানী ফাড়ির আইসি সিদ্ধার্থকে দ্রুত ঢাকা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করেন।

কক্সবাজারের পুলিশ সুপার মাসুদ হোসেন জানান, ইনানী পুলিশ ফাড়ির আইসি সিদ্ধার্থ সাহার অবস্থার সংকটাপন্ন হওয়ায় তাকে দ্রুত ঢাকার কেন্দ্রিয় পুলিশ হাসপাতালে আইসিইউতে পাঠানো হয়। সংকটাপন্ন অবস্থায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নারায়ণগঞ্জ জেলার এস‌আই মোঃ রফিউদ্দৌলা পুলিশ ব্লাড ব্যাংকের মাধ্যমে সিদ্ধার্থকে প্লাজমা প্রদান করেন। প্লাজমা প্রদানের পর থেকে সিদ্ধার্থ অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। সে বর্তমানে আশংকামুক্ত। সিদ্ধার্থকে প্লাজমা প্রদানের জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সহায়তায় করেছেন। এই জন্য কক্সবাজার জেলা পুলিশের পক্ষে নারায়নঞ্জের জেলা পুলিশকে তিনি কৃতজ্ঞতা জানান।

ইনানী ফাড়ির আইসি সিদ্ধার্থ সাহা জানান, পরম করুনাময়ের দয়া এবং সকলের আশির্বাদে তিনি অনেকটাই সুস্থ। তাকে প্লাজমা প্রদান করে সহযোগিতা করায় নারায়ণগঞ্জ জেলার এস‌আই মোঃ রফিউদ্দৌলার প্রতি তিনি কৃতজ্ঞতা জানান। পাশাপাশি তার চিকিৎসার সার্বিক তত্বাবধান করায় কক্সবাজারের পুলিশ সুপার মাসুদ হোসেন ও কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।