সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার শহরে দিনদিন ব্যাপকহারে করোনা রোগী বৃদ্ধি পাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার শহর শাখার আমীর ও সেক্রেটারী যথাক্রমে আলহাজ্ব সাইদুল আলম ও আব্দুল্লাহ আল-ফারূক। নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের সর্বদক্ষিণে অবস্থিত ছোট এই শহরটিতে কেন এত ব্যাপক সংখ্যক মানুষ করোনা আক্রান্ত হচ্ছে তার সঠিক কারণ নির্ণয়ের মাধ‌্যমে সংক্রমণ প্রতিরোধে বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণ করা এখন সময়ের দাবি। দ্রুততম সময়ের মধ্যে এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ না নিলে সহসা এ‌টি কক্সবাজরে মহামারী আকার ধারণ করবে বলে নেতৃবৃন্দ আশঙ্কা প্রকাশ করেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ, কো‌ভিড-১৯ এ আক্রান্ত, কক্সবাজার পৌরসভার মেয়র মোহাম্মদ মুজিবুর রহমান, পৌর কাউন্সিলর মিজানুর রহমান, সালাউদ্দিন সেতু, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ আনছার হোসেন, সিনিয়র সাংবাদিক আব্দুল মোনায়েম খান, সাংবাদিক সুজনসহ সকল ক‌রোনা আক্রান্ত ব্যক্তিবর্গের আশু রোগমুক্তি কামনা করেন!  সেইসাথে ইতিপূর্বে কক্সবাজারে করোনা আক্রান্ত হয়ে এবং করোনা উপসর্গ নিয়ে যারা মৃত্যুবরণ করেছেন মহান রবের দরবারে তাদের রুহের মাগফিরাত কামনা করেন।
নেতৃবৃন্দ প্রশাসনের নিকট দাবী জানিয়ে বলেন, অনতিবিলম্বে কক্সবাজার সদর হসপিটালে ক‌রোনা আক্রান্ত‌দের জন‌্য আইসিইউ ইউনিট ও ভেন্টিলেটর ব্যবস্থাসহ পর্যাপ্ত অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে হবে। কক্সবাজারের সাধারণ জনগণের জন্য করোনা টেস্টকে সহজসাধ্য এবং দ্রুতগতিতে টেস্ট রিপোর্ট প্রদানের মাধ্যমে করোনা রোগীদের সুচিকিৎসা নিশ্চিত করতে হবে।