আবু সায়েম, কক্সবাজার :
কক্সবাজার পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নুনিয়ারছড়া সমাজ ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিমের উদ্যোগে উত্তর নুনিয়ারছড়া এলাকায় জোহাদিয়া সাইফিয়া সুন্নিয়াহ আলিয়া মাদ্রাসায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান ও তারঁ পরিবার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় সুস্থতা কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
২ জুলাই মঙ্গলবার আছরের নামাজের পর পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম উল্লাহ সেলিমের পরিচালিত মাদ্রাসায় এই খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
করোনা ভাইরাসের কারণে সারা বাংলাদেশের ন্যায় কক্সবাজারেও আক্রান্ত আনুপাতিক হারে বৃদ্ধি পাচ্ছে। জনগনকে প্রত্যক্ষ সেবা প্রদান করায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন স্ব- স্ত্রীক মেয়র মুজিবুর রহমান।
কক্সবাজারে রাজনৈতিক ইতিহাসে তিনি বট বৃক্ষ হিসেবে সুপরিচিত। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় পুরো কক্সবাজারে মেয়র মুজিবুর রহমান ও তারঁ পরিবার এবং যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা কামনায় খতমে কোরআন ও দোয়ার আয়োজন করা হয়।
এ ব্যাপারে কক্সবাজার পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম বলেন, করোনা ভাইরাসের পরিস্থিতিতি দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ইতিমধ্যে কক্সবাজারে ৮০০ এর অধিক লোক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কক্সবাজারের রাজনৈতিক ইতিহাসের ত্যাগী, পরিশ্রমী এবং মানবতার উজ্জ্বল নক্ষত্র পৌর মেয়র মুজিবুর রহমান স্ব -স্ত্রীক করোনা ভাইরাসে শিকার হয়েছেন। কক্সবাজারের জন্য তা অত্যন্ত বেদনাদায়ক। শুধু মাত্র দীর্ঘ লকডাউনে কর্মহীন মানুষকে সহযোগিতা এবং তাদের সেবা প্রদান করায় তিনি এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
তিনি আরো জানান,কক্সবাজারের রাজনৈতিক ইতিহাসের বট বৃক্ষ করোনা ভাইরাস মুক্ত হয়ে সমুদ্র শহরে ফিরে আসেন, সেজন্য আমার পরিচালনাধীন মাদ্রাসায় খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মহান আল্লাহ যেন আমাদের প্রিয় নেতাকে সুস্থতা দান করে আমাদের মাঝে ফিরিয়ে দেন।
উল্লেখ্য যে, পৌর মেয়র মুজিবুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হওয়র পর বর্তমান ঢাকা মেডিকেল কলেজের আইসোলেশনে স্ব – স্ত্রীক ভর্তি আছেন। বর্তমানে তারঁ অবস্থান উন্নতির দিকে। সুস্থতা কামনায় তিনি সকলের দোয়া কামনা করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •