এম.জিয়াবুল হক,চকরিয়া :

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান এবং স্ত্রী-সন্তানসহ পরিবার সদস্যরা করোনা সংক্রমণে আক্রান্ত হয়েছেন। এদিকে মুজিবুর রহমানসহ তাঁর পরিবার সদস্য এবং চকরিয়া উপজেলাসহ কক্সবাজার জেলার সকল করোনা রোগীর আরোগ্য কামনায় গতকাল মঙ্গলবার (২জুন) সকালে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদীর উদ্যোগে দোয়া মাহফিল, খতমে কোরআন এবং বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

চকরিয়া উপজেলা চেয়ারম্যানের সরকারি বাসভবনে অনুষ্ঠিত খতমে কোরান মিলাদ এবং বিশেষ মোনাজাতে অংশনেন চকরিয়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন মসজিদের ইমাম, মাদরাসার সুপার এবং বিশিষ্ঠ আলেমগন। এতে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ছাড়াও সহযোগি সংগঠনের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ। মিলাদ শেষে সবাই মোনাজাতে অংশনেন। সেখানে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চিরিঙ্গা বাসস্টেশন জামে মসজিদের খতিব মাওলানা কফিল উদ্দিন ফারুক, হাফেজ মাওলানা রেজাউল করিম, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন উপস্থিত ছিলেন।

খতমে কোরান, মিলাদ পরবর্তী বিশেষ মোনাজাতে সবাই জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান এবং তাঁর পরিবার সদস্যদের আরোগ্য কামনা করেন আল্লাহ পাকের দরবারে। একইসঙ্গে মোনাজাতে চকরিয়া উপজেলাসহ কক্সবাজার জেলায় করোনা সংক্রমনে আক্রান্ত সবার জন্য দোয়া কামনা করা হয়।