রামুতে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি শিরোনামে ৩১ মে কক্সবাজার নিউজ ডটকম অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে, উক্ত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন বানোয়াট উদ্দেশ্য প্রনোদিত  এবং মানহানিকর। যাহা শাক দিয়ে মাছ ডাকার  অপচেষ্টা মাত্র। আমি উক্ত মিথ্যা ভিত্তিহীন সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি,।
আসল কথা হল রাজারকুল ইউনিয়নের কাঠালিয়া পাড়া এলাকার চায়ের দোকানদার নুরুল  আমিনের ছেলে নুরুলহক এশিয়ান টিভি’র রামু প্রতিনিধি পরিচয় দিয়ে রাজারকুল, পাঞ্জেগানা সহ বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে নানা অবিবেচক কর্মকান্ড করে যাচ্ছে। সেই রামু প্রেসক্লাবের কোন সদস্য না, রামু প্রেসক্লাবের কোন সদস্য আমার বিরুদ্ধে  নিন্দা জানাই নাই। সবাই আমাকে ভালবাসে। নুরুল হকের  বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়ার জন্য  রামু প্রেসক্লাবের কর্মকর্তাবৃন্দ ও প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি।
নুরুল হক  তার কৃতকর্ম ঢাকার জন্য মিথ্যা তথ্য দিয়ে  আমার বিরুদ্ধে মিথ্যা  সংবাদ পরিবেশন করে, তার বাড়ির পাশে কাঠালিয়া পাড়াস্থ পরিত্যক্ত স্কুল ভবনে নুরুল হক ও তার বাহিনী নিয়ে প্রতিদিন রাতে ইয়াবা, মদ, গাজা সেবন করে মনোরঞ্জন করে থাকে।  এলাকায় সাধারণ মানুষকে বিভিন্ন অত্যাচার নির্যাতন করে যাচ্ছে, কাঠালিয়া পাড়া পরিত্যক্ত স্কুলের পাশে রামু পিআইও অফিসের দুর্যোগ ব্যবস্থাপনার নতুন একটি প্রকল্পের  ব্রীজের নির্মাণ কাজ করতেছি।
ব্রীজে কাজ চলমান আছে। সরকারের উন্নয়ন প্রকল্প কে বাধা সৃষ্টি করার জন্য কয়েক দিন আগে  নুরুলহক তার লোকজন নিয়ে  ব্রীজে কর্মরত আমার পাহারাদার  জয়নাল কে হুমকি-ধমকি দিয়ে বলে তাদেরকেকে খুশি করতে হবে। না হলে ব্রীজের কাজ করতে পারবে না।
,২৯ মে রাত সাড়ে ১১ টার দিকে পূনারায় নুরুলহক তার লোকজন নিয়ে পাহারাদারকে মারধর করে এবং ব্রীজের রড় ও সিমেন্ট নিয়ে যাওয়ার চেষ্টা করে। পাহারাদারকে মারধরের শুর চিৎকারে এলাকার লোকজন আগায়ে আসলে লাটি সোটা ফেলে পালিয়ে যায়।  বিষয় টি রামু থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করলে  রাতে  ডিউটি রত পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
আমি দীর্ঘদিন  ধরে সুনামের সাথে ব্যবসা ও রাজনৈতি করে আসতেছি। আমি একজন পেশাদার  ঠিকাদার। পাশাপাশি, জেলা ও উপজেলায় ছাত্রলীগ, সৈনিক লীগ স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্বরত ছিলাম । বর্তমানে রামু উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। পারিবারিক,  রাজনৈতিক, ব্যবসা ও সামাজিকভাবে সুনাম ক্ষুন্ন করার জন্য আমার বিরুদ্ধে  মিথ্যা ভিত্তিহীন সংবাদ পরিবেশন করেন। উক্ত সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য সবাইকে অনুরোধ জানাচ্ছি এবং আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি নিচ্ছি।
প্রতিবাদকারী
মোহাম্মদ ইউনুস খাঁন
স্বত্বাধিকারী
মেসার্স ইউনুস কনস্ট্রাকশন রামু- কক্সবাজার।
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •