টেকনাফ ৫নং বাহারছড়া ইউনিয়ন থেকে অংশ নেওয়া ২০২০ সালের এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ টেকনাফ ৫নং বাহারছড়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক আমজাদ হোসেন খোকন। আর যারা উত্তীর্ণ হতে পারেনি তাদের ধৈর্য ও লেখাপড়ায় মনোযোগী হয়ে পুনরায় পরীক্ষার প্রস্তুতি নেওয়ার অনুরোধ করেন।

এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় শিক্ষার্থীরা সাফল্য হওয়া পেছনে বড় অবদান রয়েছে তাদের অভিভাবক এবং শিক্ষক মন্ডলীর। আমি তাদেরকেও আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। যেসব শিক্ষার্থীরা উত্তীর্ণ হতে পারেনি তাদের আমি অনুরোধ করব তারা যেন ধৈর্য ধরে আগামীতে পরীক্ষায় অংশ গ্রহন করে ভাল ফলাফল করে এবং সে ভাবে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানাচ্ছি। কারণ চেষ্টা করলে মানুষের অসাধ্যের কিছুই নেই। পরিশ্রম ও সাধনা করলে যে কোন কঠিন কাজে সাফল্য পাওয়া যায়। তাই শিক্ষার্থীদেরও সেই চেষ্টা করে যেতে হবে। আপনাদের হতাশ হওয়ার কিছু নেই সাফল্য আসবেই। এখন থেকে চেষ্টা করলে ভবিষ্যতে নিশ্চয়ই আপনারা এই বাধা অতিক্রম করতে পারবেন।’

আর যেসব শিক্ষার্থীরা ভালো ফলাফল করেছেন, তারা এই ধারা ভবিষ্যতে অব্যাহত রেখে বাহারছড়া ইউনিয়নকে যেন সারা দেশে সুনামে ভরিয়ে দেয়। যাতে আমরাও গর্ব করে বলতে পারি এই জনপদের শিক্ষার্থীরা দেশ বিদেশের বিভিন্ন নামকরা শিক্ষা প্রতিষ্টানে পড়ে এবং দেশ বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে নিয়োজিত আছে। আপনারাই আগামীর বাহারছড়ার ভবিষ্যত। আপনাদের উপর এ জনপদের জনগণের অনেক আশা ভরসা। এজন্য নিজেকে মানব সেবায় নিয়োজিত করতে হবে। জ্ঞান-বিজ্ঞান, প্রযুক্তি আয়ত্তের পাশাপাশি দেশপ্রেমিক এবং মানবিকতায় পরিপূর্ণ মানুষ হয়ে গড়ে উঠতে হবে। আপনারা আপনাদের মেধা-মন সবটুকু উজাড় করে দিয়ে নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তুলবেন এটা আশা রাখি। যাতে আগামীতে দেশ পরিচালনার জন্য নিজেদের যোগ্য করে প্রস্তুত করতে পারেন। মহান আল্লাহ আমাদের সবার সহায় হোক।

শুভেচ্ছান্তে

আমজাদ হোসেন খোকন

সাধারণ সম্পাদক

বাংলাদেশ আওয়ামী যুবলীগ  ৫নং বাহারছড়া ইউনিয়ন শাখা, টেকনাফ, কক্সবাজার

এবং

সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ৫নং বাহারছড়া ইউনিয়ন পরিষদ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •