কনক বড়ুয়া, উখিয়াঃ
এসএসসি,দাখিল/সমমান পরীক্ষার ফলাফল ৩১মে প্রকাশিত হয়েছে। প্রকাশিত ফলাফলে এবার শীর্ষে রয়েছে উখিয়া আবুল কাশেম নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়।

এই বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ১৮৮জন ছাত্র/ছাত্রী। পাশ করেছে ১৭৯জন। এ+ পেয়েছে ১২জন। মোট পাশের পাশের হার ৯৫.২১%।

তার পাশাপাশি ২য় অবস্থানে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়। ২০২০ সালের এসএসসি পরীক্ষায় এ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ২৭১জন, পাশ করেছে ২৫৫ জন, তৎমধ্যে এ+ পেয়েছে ১৬জন, পাশের হার ৯৪.১০%। তৃতীয় স্থানে রয়েছে থাইংখালী উচ্চ বিদ্যালয়। এই বিদ্যালয় থেকে ১১৯জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করেছে, পাশ করেছে ১০২জন। পাশের হার ৮৫.৭১%। এ+ পেয়েছে ২জন। পালং আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেন ২৫৯জন, পাশ করেছে ২২০জন, তৎমধ্যে এ+ পেয়েছে ৫জন, পাশের হার ৮৪.৯৫%। মুক্তিযোদ্ধা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ৭৮জন, পাশ করেছে ৬৪জন, পাশের হার ৮২.০৫%। কুতুপালং উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ১৭৪জন, পাশ করেছে ১৪২জন, পাশের হার ৮১.৬১%।

সোনারপাড়া উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছে ৩২২জন, পাশ করেছে ২৫৮জন, এ+ পেয়েছে ২জন, পাশের হার ৮০.১২%। ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করে ২৭০জন, পাশ করেছে ১৯৮জন, তৎমধ্যে এ+ পেয়েছে ৭জন, পাশের হার ৭৩.৩৩%। জালিয়াপালং উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ১৩১জন, পাশ করেছে ৯৫জন, পাশের হার ৭২.৫২%। মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ৩৪৮জন, পাশ করেছে ২৪৪জন, এ+ পেয়েছে ৬জন, পাশের হার ৭০.১১%। পালংখালী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ২২২জন, পাশ করেছে ১৫৫জন, তৎমধ্যে এ+ পেয়েছে ২জন, পাশের হার ৬৯.৮২%। উখিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৮৮জন পরীক্ষায় অংশ গ্রহন করেছিল কিন্তু পাশ করেছে ৫৭জন, পাশের হার ৬৪.৭৭%। বালুখালী কাশেমিয়া উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ১৬৫জন, পাশ করেছে ১০১জন, পাশের হার ৬১.২১%।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •