মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান (৬০) সহ তাঁর বৃহত্তর পরিবারের ৫সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা ভাইরাসে আক্রান্ত হলেও তারা সকলে সুস্থ আছেন। মেয়র মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের পজেটিভ রিপোর্ট পাওয়া কারো শরীরে করোনা ভাইরাসের কোন উপসর্গ নেই।

শনিবার ৩০মে সন্ধ্যায় কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব থেকে মেয়র মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের ৫ সদস্যের শরীরের স্যাম্পল টেস্টের রিপোর্ট ‘পজেটিভ’ পাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। কক্সবাজার জেলা স্বাস্থ্য বিভাগ এতথ্য জানিয়েছেন।

মেয়র মুজিবুর রহমানের পরিবারে আরো যারা করোনা আক্রান্ত হয়েছেন, তারা হলেন-মেয়র মুজিবুর রহমান এর সহধর্মিণী ফারহানা রহমান (৩০), মেয়র মুজিবুর রহমানের জেঠা মরহুম আবদুস সাত্তার কোম্পানির পুত্র মোহাম্মদ আজিম (৫৯), তার সহধর্মিণী সেগুপ্তা ইয়াসমিন এবং মরহুম আবদুস সাত্তার কোম্পানির জ্যেষ্ঠ পুত্র মোহাম্মদ সেলিমের সহধর্মিণী শামিমা খানম। মোহাম্মদ আজিম ও মোহাম্মদ সেলিম হচ্ছে, করোনা আক্রান্ত হয়ে গত ২৭মে ঢাকায় মারা যাওয়া নুরুল ইসলামের সহধর্মিণীর ভাই। করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মারা যাওয়া নুরুল ইসলাম হচ্ছে, মেয়র মুজিবুর রহমানের জেঠা মরহুম আবদুস সাত্তার কোম্পানির জামাতা।

মেয়র মুজিবুর রহমান সহ অন্যান্যরা গত ২৮মে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে তাঁদের শরীরের স্যাম্পল টেস্ট করতে দিয়েছিলেন।

প্রসঙ্গত, এরআগে গত ২৮মে কক্সবাজার পৌরসভার ২ নম্বর ওয়ার্ড ও ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান মিজান ও সালাহউদ্দিন সেতু করোনা আক্রান্ত হন।

দোয়া চেয়েছেন মেয়র মুজিবুর রহমান :

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান ও তাঁর পরিবারের আরো ৪ সদস্য সহ কক্সবাজার জেলায় করোনা আক্রান্ত সকলের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন তিনি। মেয়র মুজিবুর রহমান বলেন, জনসেবা করতে জনতার মাঝে থাকতে গিয়েই আমি এবং আমার পরিবারের সদস্যরা আজ করোনা ভাইরাসে সংক্রামিত হয়েছি।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •