প্রেস বিজ্ঞপ্তিঃ

উৎপাদনমুখী শিক্ষা ব্যবস্থার জনক,বহুদলীয় গণতন্ত্র ও বাংলাদেশী জাতীয়তাবাদের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের স্থপতি, মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে কক্সবাজার জেলা ছাত্রদলের উদ্যোগে নানা কর্মসূচী পালন করা হয়েছে।

শনিবার ৩০ মে কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশনার আলোকে জেলা ছাত্রদলের সভাপতি(ভারপ্রাপ্ত)সাইফুর রহমান নয়ন ও সাধারন সম্পাদক( ভারপ্রাপ্ত) মিজানুল আলমের নেতৃত্বে ছাত্রদলের নেতৃবৃন্দরা শহরের বিভিন্ন গুরত্বপূর্ন স্থানে ও মসজিদ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে। বৃক্ষরোপণ পরবর্তী এতিমখানায় এবং পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়। পরে মরহুম জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি(ভারপ্রাপ্ত)সাইফুর রহমান নয়ন, সাধারন সম্পাদক( ভারপ্রাপ্ত) মিজানুল আলম, শহর ছাত্রদলের সভাপতি এনামুল হক এনাম, সাধারণ সম্পাদক মিনারুল কবির আল আমিন,জেলা ছাত্রদলের সাবেক সদস্য ও সিটি কলেজ ছাত্রদলের নেতা আবদুল্লাহ আল নোমান সাগর,সদর উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা শাহেদ,মহেশখালী উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম,খুরুশকুল ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক জানিব চৌধুরী,চৌফলদন্ডী ইউনিয়ন ছাত্রদলের যুগ্ন আহবায়ক বাবু রাখাইন,কক্সবাজার শহর ছাত্রদলের আওতাধীন ১২ নং ওয়ার্ডের সভাপতি আবছার কামাল,৭নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি মোঃ ছিদ্দিক,৬নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি মেহেরাজ সিকদার,৭নং ওয়ার্ড(পশ্চিম) শাখা ছাত্রদলের সভাপতি ফাহিম আবিদ, শহর ছাত্রদল নেতা নুর হোসেন, সাজ্জাদ হোসেন, মোঃ ফয়সাল, দিদারুল ইসলাম জুয়েল সহ অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।