বার্তা পরিবেশক :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশে-বিদেশে অবস্থানরত চকরিয়া-পেকুয়াবাসীকে শুভেচ্ছা জানিয়েছে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বিএ (অনার্স) এমএ।

বর্তমান সময়ে সারাবিশ্বে করোনা ভাইরাসের এই মহামারিতে গণজমায়েত এড়িয়ে চলে ঘরে পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করার আহ্বান জানান তিনি। ঈদুল ফিতর উপলক্ষে রোববার (২৪ মে) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই আহ্বান জানান সাংসদ।

এমপি জাফর আলম বলেন, পবিত্র ঈদুল ফিতর ধর্মপ্রাণ মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দ আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটিতে সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে সামিল হয়ে ঈদের আনন্দকে ভাগাভাগি করে। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

তিনি আরও বলেন, সকলকে হিংসা-বিদ্বেষ, হানাহানি ভুলে সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। বিশ্বব্যাপী করোনাভাইরাসের সংক্রমণের কারণে এ বছর ঈদুল ফিতর ভিন্ন প্রেক্ষাপটে পালিত হবে। একইসঙ্গে আমি চকরিয়া-পেকুয়াবাসীকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে স্ব-স্ব স্থানে সর্বোচ্চ সতর্কতার সঙ্গে ঈদুল ফিতর উদযাপনের আহ্বান জানাচ্ছি।