মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য, কক্সবাজার যুগ্ন জেলা ও দায়রা জজ-১ আদালতের এপিপি এডভোকেট মোহাম্মদ আবুল হোছাইনের মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আজম মঈন উদ্দিন ও সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদ গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় জেলা আইনজীবী সমিতির নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

প্রসঙ্গত, কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এডভোকেট মোহাম্মদ আবুল হোছাইন (৫৮) চট্টগ্রাম শহরের মেট্রোপলিটন হাসপাতালে ২৪মে রোববার দিবাগত রাত পৌনে দুইটার দিকে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)।

মরহুম এডভোকেট মোহাম্মদ আবুল হোছাইন কক্সবাজার শহরের ঝাউতলা গাড়ির মাঠের বাসিন্দা। তার আদি নিবাস পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নে। তার মৃতদেহ বারবাকিয়া ইউনিয়নের পাহাশিয়াখালীর গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে সোমবার ২৫মে সকাল ১০টায় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে মরহুমের পারিবারিক সুত্রে জানা গেছে। এডভোকেট মোহাম্মদ আবুল হোছাইন মৃত্যুকালে স্ত্রী, একমাত্র পুত্র সন্তান, তিন কন্যা ও অনেক গুণগ্রাহী রেখে যান। তিনি ১৯৯০ সালের ১৬ এপ্রিল কক্সবাজার জেলা আইনজীবী সমিতিতে তিনি একজন সদস্য হিসাবে যোগদান করেন।