বার্তা পরিবেশক:

শনিবার (২৩ মেÑ কক্সবাজারস্থ সাতকানিয়া-লোহাগাড়া সমিতির নিজস্ব কার্যালয়ে সমিতির সভাপতি আলহাজ্ব ফরিদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে করোনা মহামারীর কারণে ক্ষতিগ্রস্ত গরীব, অসহায়দের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয় ।

সাংগঠনিক সম্পাদক মোঃ সাহাব উদ্দীনের সঞ্চালনায় উক্ত অনুষ্টানে পবিত্র কোরআন তেলোয়াত করেন হাফেজ মোঃ আলমগীর, স্বাগত বক্তব্য প্রদান করেন সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব জেবর মুল্লুক, বক্তব্য প্রদান করেন সমিতির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ লোকমান সওদাগর, কার্যকরী পরিষদ সদস্য মোঃ আলমগীর ও মোঃ রাশেদ সহ প্রমুখ।

সভায় বায়তুশ শরফের পীর বাহারুল উলুম মাওঃ কুতুব উদ্দীন, বায়তুশ শরফ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওঃ নুরুল ইসলামসহ সাতকানিয়া-লোহাগাড়া সমিতির প্রতিষ্টাতা সদস্য মোঃ ফারুক সওদাগর, আজীবন সদস্য মোঃ রফিক সওদাগর ও সম্মানিত সদস্য হাজ্বী নুরুল আবছার এর সদ্য মৃত্যুতে ওনাদের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

পরিশেষে সভাপতির সমাপনী বক্তব্য ও করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত অসহায়দের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করার মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করা হয়।