বার্তা পরিবেশক:

বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ভয়াবহ প্রকোপ। বাংলাদেশে এই ভাইরাসের সংক্রমণ কমাতে চলছে টানা দুই মাসের সাধারণ ছুটি। এর মাঝে মুসলিদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতরের আগমন।করোনাভাইরাসের প্রকোপে দেশে কাজ কর্ম বন্ধ থাকায় বিপাকে পড়েছে অনেকেই। খুরুশকুল ইউনিয়ন যুবলীগের কর্মহীন হয়ে পড়া কর্মীদের জন্য ঈদ উপহার পাঠিয়ে দিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ- কমিটির সদস্য সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট নাসরিন সিদ্দিকা লিনা।

শুক্রবার(২২মে) বিকাল ৫ টার দিকে,খুরুশকুল ইউনিয়ন পরিষদের নীচ তলায় খুরুশকুল ইউনিয়ন যুবলীগের সভাপতি কাজী দিদারুল আলম ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী’র নেতৃত্বে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দীন, সহ সভাপতি লুতু মিয়া, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক এস ডি সুজন, প্রচার সসম্পাদক শহীদুল্লাহ কায়ছার, ১ নং ওয়ার্ড সভাপতি হেদায়েত উল্লাহ বাবুল, ৬ নং ওয়ার্ড সভাপতি শাহাব উদ্দীন,৮ নং ওয়ার্ড সভাপতি রাজীবুল হক, যুবলীগ নেতা সবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইদুল করিম সাইদ

এসময় যুবলীগ সভাপতি কাজী দিদারুল আলম বলেন, বিপদে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমাদের জাতির পিতা দিয়ে গেছেন। যেকোনো দুর্যোগে আর্ত মানবতার সেবায় যুবলীগ সব সময় অগ্রণী ভূমিকা পালন করেছে। আমরা খুরুশকুল ইউনিয়ন যুবলীগ সেই কথা মাথায় রেখেই এগিয়ে যেতে চাই।

কাজী দিদার আরো জানান, এই কার্যক্রম পরিচালনায় আর্থিকভাবে এবং পরামর্শ ও দিকনির্দেশনা দিয়ে সার্বক্ষণিক সহযোগিতা করেছেন কক্সবাজার সদর উপজেলা যুবলীগ সভাপতি শ্রদ্ধেয় অভিভাবক ইফতেখার উদ্দিন পুতু।যারা অংশগ্রহণ করেছেন সবাইকে অসংখ্য ধন্যবাদ। আমাদের সকলেরই দায়িত্ব রয়েছে দেশের প্রতি।আমরা যার যার অবস্থান থেকে মানুষের পাশে দাড়াই। আপনার সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করুন।
গুজবে কান না দেয়ার অনুরোধ করে সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী বলেন, সবাইকে সর্বোচ্চ সচেতন ও সতর্কতা অবলম্বন করে চলতে হবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •