সংবাদদাতাঃ
শিরোনাম পড়ে আতংকিত হয়েছেন নিশ্চয়। ভয় বা আতংকগ্রস্থ হওয়াটা স্বাভাবিক।

হুম, সত্যিই কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন) অফিসে বৃহস্পতিবার (২১ মে) রাতে হানা দিয়েছিলো দেশের ছাত্র সমাজের লড়াই সংগ্রামের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন।

সংগঠনটির কক্সবাজার জেলা সংসদের সভাপতি অন্তিক চক্রবর্তীর নেতৃত্বে ৩ সদস্যের একটি দল অস্ত্র সহকারে কিংবা হামলার উদ্দেশ্য নয়, COVID-19 সেফটি কিটের বক্স

সিবিএন সম্পাদকের হাতে সেফটি কিটের বক্স তুলে দেন অন্তিক চক্রবর্তী

হাতে গিয়েছিলো সিবিএন অফিসে।

ছাত্র ইউনিয়নের কর্মীদের ডাকে গেইট অফিস থেকে বেরিয়ে আসেন সিবিএন সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী।

করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে লকডাউন চলছে কক্সবাজারে। প্রতিমুহূর্তের আপডেট সংবাদ জানাচ্ছে এই অনলাইনটি।

লকডাউনেও কাজ করা সিবিএনের সংবাদকর্মীদের জন্যে হাত ধোঁয়ার কিছু উপকরণ হাতে উপস্থিত হয়েছিলো ছাত্র ইউনিয়ন সভাপতি অন্তিক চক্রবর্তী ও সাংগঠনিক সম্পাদক তনয় দাশ দপ্তর সম্পাদক আপন দাশ।

করোনা ভাইরাস সংক্রমন থেকে বাঁচতে হাত ধোঁয়ার বিকল্প নেই। এই মহামারীর দিনে লকডাউনে জীবনের ঝুঁকি সত্ত্বেও মাঠের খবর যারা ঘরে পৌঁছে দিচ্ছেন সে সমস্ত সংবাদ কর্মীদের প্রতি ভালোবাসা।

আর এই আয়োজনটুকু মাঠের ছাত্র ইউনিয়ন কর্মীদের সাথে সংবাদকর্মীদের প্রাণে প্রাণ মেলানোর চেষ্টা বলে জানান অন্তিক চক্রবর্তী।

সিবিএন সম্পাদক আকতার চৌধুরী বলেন, অন্তিক আমার আদরের। আমার শৈশব বন্ধু প্রয়াত দয়াময় চক্রবর্তীর ভাইপো। আন্দোলন সংগ্রামের পাশাপাশি ছাত্র ইউনিয়নের এই কর্মকান্ড সত্যি প্রশংসনীয়। আমি আমার সহকর্মীদের পক্ষ থেকে তাদের প্রতি ভালোবাসা জ্ঞাপন করছি।