সিবিএন ডেস্ক:
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক ও উপ-পরিচালকের পর এবার নতুন করে আরও পাঁচজনের করোনা শনাক্ত হয়েছে।

বুধবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আবদুল জব্বার মন্ডল।

করোনা শনাক্ত হওয়া কর্মকর্তারা হলেন- মহাপরিচালক বাবলু কুমার সাহা, ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার, প্রধান কার্যালয়ের উপপরিচালক আতিয়া সুলতানা, উপপরিচালক আফরোজা রহমান, সহকারী পরিচালক শাহনাজ সুলতানা, সহকারী পরিচালক রজবী নাহার রজনী, সহকারী পরিচালক তাহমিনা বেগম, ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রোজিনা সুলতানা, সহকারী পরিচালক মাহমুদা আক্তার। এছাড়া মহাপরিচালকের গাড়িচালক সোহেল রানা ও প্রধান কার্যালয়ের গাড়িচালক মিলিয়া খানমও করোনায় আক্রান্ত হয়েছেন।

বুধবার সকালে এবং বিকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের প্রধান কার্যালয় ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের পাঁচজন কর্মকর্তা-কর্মচারীর করোনা পজিটিভ আসে। এ নিয়ে প্রতিষ্ঠানটিতে মোট আক্রান্ত বেড়ে দাঁড়ালো ১১ জনে।

কোভিড-১৯ বা করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশে সাধারণ ছুটি চলছে। এ সময়ে বেশিরভাগ প্রতিষ্ঠান বন্ধ থাকলেও স্বাস্থ্যঝুঁকি নিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নিয়ন্ত্রণ ও সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে প্রতিদিন মাঠে অভিযান পরিচালনা করছেন ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তারা। নিয়মিত বাজার তদারকি করে বিভিন্ন পণ্যের দাম স্বাভাবিক রাখতে ভূমিকা রেখেছে অধিদপ্তর। বাজার তদারকি করতে গিয়ে সংক্রমিত হয়েছেন এসব কর্মকর্তা।

সহকারী পরিচালক জব্বার মন্ডল জানান, বুধবার নতুন করে চারজন কর্মকর্তা এবং একজন গাড়চালকসহ মোট পাঁচজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট সংখ্যা দাঁড়ালো ১১ জনে। বাকি কর্মকর্তা-কর্মচারীদের করোনা পরীক্ষা করা হয়েছে। তবে এখনো ফলাফল আসেনি বলে জানান এই কর্মকর্তা।

এদিকে উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের করোনা শনাক্তের পর আজ তার স্ত্রী, ছেলে ও মেয়ের নতুন করে করোনার সংক্রমণ ধরা পড়েছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •