কফিল উদ্দিন, রামু:

রামুর কাউয়ারখোপ,কচ্ছপিয়া,ও গর্জনিয়া ইউনিয়নের দেড় শতাধিক ইমাম,খতিব,মুয়াজ্জিন ও কলেজ পড়ুয়া ছাত্রদের পাশে দাড়াঁলেন কক্সবাজার জেলা পরিষদের ১২ নং ওয়ার্ড সদস্য কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শামসুল আলম।
মঙ্গলবার (১৯ মে ) সকাল থেকে বিকাল পর্যন্ত ০৩ টি ইউনিয়নে এসব ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

সকালে কাউয়ারখোপ ইউনিয়নের দারুল উলুম মইনুল ইসলাম মাদ্রাসায় অত্র ইউনিয়নের সকল ইমাম ও খতীবদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন
সহকারি অধ্যাপক ইজ্জত উল্লাহ,দিবস বৈদ্য, এনএসআই প্রতিনিধি আবু হানিফ, সাংবাদিক সোয়েব সাইদ,জোয়ারিয়ানালার বিশিষ্ট সমাজ সেবক টিপু, মুফতি হাবিব উল্লাহ, সাংবাদিক কফিল উদ্দিন ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দুপুরে কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদ ভবনে খাদ্য সামগ্রী ও নগদ বিতরণ করেন, জেলা পরিষদ সদস্য শামসুল আলম চেয়ারম্যান । এ সময় কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইসমাইল নোমান, ইউপি সদস্য মোহাম্মদ ইউনুছ, সাংবাদিক কফিল উদ্দিন ও স্থানীয় মেম্বার সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিকাল ০৫ টায় গর্জনিয়া ইউনিয়নের ০৮নং ওয়ার্ডের কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন মাঠে নগদ অর্থ বিতরণ করেন, জেলা পরিষদ সদস্য শামসুল আলম চেয়ারম্যান । এসময় গর্জনিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফিজুল ইসলাম,আওয়ামীলীগ সাধারন সম্পাদক মারুফ,,মাওলানা হামিদুল হক,,ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইকবাল হোসাইন স্বাধীন প্রমুখ উপস্থিত ছিলেন।

কক্সবাজার জেলা পরিষদ সদস্য ও কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শামসুল আলম জানিয়েছেন, করোনা পরিস্থিতে বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশেও মানুষ কর্মহীন হয়ে পড়েছে। দরিদ্র লোকজনও পড়েছে বেকায়দায়। তার সাথে আলেম সমাজ ও আমার ছাত্র সমাজরাও।দরিদ্র জনগোষ্ঠী প্রায়সময় পেলেও আমার আলেমসমাজ ও ছাত্রসমাজ প্রায় বাদ পড়ে যায় বিভিন্ন ত্রান কার্যক্রম থেকে ,যার কারনে আমার ব্যতিক্রমী উদ্যোগ,এমন পরিস্থিতিতে সরকারের উদ্যোগে জেলা পরিষদের বরাদ্ধ এবং নিজের ব্যক্তিগত তহবিল থেকে এসব খাদ্য সামগ্রীও নগদ অর্থ ০৩ টি ইউনিয়নের জনসাধারণের মাঝে বিতরণ করা হয়েছে। আমার আরেকটি ইউনিয়ন ঈদগড়, ওই ইউনিয়নে খুব শ্রীঘ্রই বিতরন করা হবে এবং ভবিষ্যতে এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

তিনি করোনা পরিস্থিতিতে প্রশাসনের পাশাপাশি সমাজের বিত্তবান ব্যক্তি, বেসরকারি সংস্থাগুলোকে কর্মহীন ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •