আবু সায়েম, কক্সবাজারঃ
কক্সবাজারের জেলা প্রশাসক মোহাঃ কামাল হোসেনের নিকট প্রবীণ আওয়ামীলীগ নেতা মোহাঃ হোসাইনবিএ পেকুয়ার জালিয়াকাটায় বসত ঘর সম্পূর্ণ পুড়ে ছাই হওয়ায় টেকসই ঘর নির্মাণ এবং প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করতে মানবিক দিক বিবেচনা করে তাদের পাশে এগিয়ে আসার আহ্বান জানান।
শনিবার ১৬ মে বিকেল ৪ টার দিকে পেকুয়া। য় বারবাকিয়া ইউনিয়নের মধ্যম জালিয়াকাটায় ৬ টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।
মানবিক দিক বিবেচনা করে জেলা প্রশাসন এবং স্থানীয় আওয়ামীলীগ নেতৃত্ব বিভিন্নভাবে সহযোগিতা করেছেন।
পেকুয়ার সন্তান প্রবীণ আওয়ামীলীগনেতা জেলা আওয়ামীলীগের সদস্য, সাবেক সাংগঠনিক সম্পাদক দৈনিক আপন কন্ঠের সম্পাদক মোহাঃ হোসাইন বিএ ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সকল পরিবারে চাউলের বস্তা দিয়ে সহযোগিতা করে তাদের পাশে
দাঁড়িয়েছেন।
প্রবীণ আওয়ামীলীগ নেতা তার ফেইসবুক ওয়ালে লিখেছেন কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন মহোদয়ের নিকট মানবিক দৃষ্টি আকর্ষণ করে টেকসই ঘর নির্মাণ এবং প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করতে অনুরোধ করেছেন।
তিনি আরো লিখেছেন, পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নে আমার গ্রাম জালিয়াকাটায় মরহুম মোহাম্মদ শরীফের পরিবার সহ কয়েকটি ঘর সম্পূর্ণ পুড়েছাই হওয়ায় খবর শুনে হতবাক হয়েছি। খুবই মর্মাহত হয়েছি। ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইলো।
এ ব্যাপারে কক্সবাজারের প্রবীণ আওয়ামীলীগ নেতা জেলাআওয়ামীলীগের সদস্য সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাঃ হোসাইন বিএ বলেন, জানি, “মানুষ মানুষের জন্য”। সারাজীবন মানুষের পাশে দাঁড়িয়েছি। এখনো থাকবো ইনশাআল্লাহ। মাদার তেরেসা বলেন,” যে দৃশ্যমান মানবকে ভালোবাসতে জানে না সে অদৃশ্যমান স্রস্টাকে কিভাবে ভালোবাসবে “!!
তিনি আরো বলেন,কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন মহোদয় পেকুয়া উপজেলার এই হতদরিদ্র মানুষের সেবায় এগিয়ে আসবেন এ কামনা করছি। সমাজের বিত্তবানদের ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সহযোগিতা করার উদ্বার্থ আহ্বান জানান।